বিচ্ছেদের পথে ব্রিটনি স্পিয়ার্স-স্যাম আসগারি

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-04 11:35:51

৬ বছরের সম্পর্ক। ধুমধাম করে বিয়ে করেন ২০২২ সালের জুন মাসে। কেটেছিল মাত্র ১ বছর, তারপরই দু’জন জীবনের ভিন্ন পথে হাঁটার সিদ্ধান্ত নিলেন। কথা হচ্ছে হলিউডের তারকা ব্রিটনি স্পিয়ার্স এবং স্বামী স্যাম আসগারিকে নিয়ে। সম্প্রতি এই দম্পতি তাদের বিবাহ বিচ্ছেদ নিশ্চিত করেছেন।

৯ মাস আগে ২০২৩ সালের জুলাই মাসে বিচ্ছেদের জন্য আপিল করেছিলেন স্যাম। কেন তিনি প্রথম বিবাহবার্ষিকীর মাত্র কয়েক সপ্তাহ পরেই বিচ্ছেদ চাইলেন- তা নিয়ে দুজনের কেউই মুখ খোলেন নি। তবে গণমাধ্যমে এই নিয়ে নানান প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে। ব্রিটনির বিরুদ্ধে তার সম্ভাব্য অভিযোগ শুনে সবার চোখ চড়কগাছ হয়ে যাবার উপক্রম।

গুঞ্জন রয়েছে স্যামের অভিযোগ ছিল, পরকিয়ায় লিপ্ত হয়েছেন ব্রিটনি। তাও কিনা তাদেরই একজন গৃহকর্মীর সাথে! দুজনের অন্তরঙ্গ দৃশ্যের প্রমাণ স্বরূপ সিসিটিভি ফুটেজ রয়েছে স্যামের কাছে। এমনকি রিপোর্টে অভিযোগ রয়েছে, আলাদা হয়ে যাওয়ার প্রসঙ্গে এই দম্পতির মধ্যে হাতাহাতিও হয়েছে।


আগের প্রতিবেদন অনুযায়ী, স্যামকে ক্ষতিপূরণ দিবে ব্রিটনি- এমন তথ্য সামনে এসেছিল। এখন জানা গেছে ভিন্ন তথ্য, স্যামকে কোন খরচ দিতে হবে না ব্রিটনির। ব্রিটনির আইনী পক্ষ থেকে জানা গেছে, বিচ্ছেদ ফলাফল জানা গেলেও কাগজপত্রের অফিশিয়াল কাজ এখনো শেষ হয়নি। সব নথিপত্র আদালতে জমা দেওয়া হয়েছে, বিচারকের স্বাক্ষরের অপেক্ষায় রয়েছে সেসব। কাগজ হাতে এলেই বিচ্ছেদ হবে দম্পতির।

এর সাথেই তথ্য মিলেছে, ব্রিটনি স্পিয়ার্স বাবার সাথে পুরনো আইনি বিরোধ মিটিয়ে নিয়েছেন। এমনকি ব্রিটনি স্পষ্ট ঘোষণা করেছেন যে, তিনি মিউজিক ইন্ডাস্ট্রিতে আর ফিরে আসবেন না।

গতমাসে ব্রিটনি স্যামের সাথে তার সম্পর্কের কথা মনে করে স্মৃতিচারণ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট শেয়ার করার এক মাস পরেই চূড়ান্ত সিদ্ধান্তের এই খবর প্রকাশিত হয়।

তথ্যসূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

এ সম্পর্কিত আরও খবর