সালমার নতুন জীবন

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-21 13:08:19

জীবনের এক নতুন অধ্যায় শুরু করলেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। শুভ কাজ সেরে ফেলেছেন তিনি। প্রায় ১৬ দিন পর জানাজানি হলো এই খবর। আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রাজধানীর একটি রেস্তোরাঁয় সুখবরটি জানালেন সালমা।

আইনজীবী সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে পারিবারিকভাবে গত বছরের ৩১ ডিসেম্বর বিয়ের বন্ধনে জড়িয়েছেন সালমা। তার বরের বাড়ি ময়মনসিংহ হালুয়াঘাটে। ঢাকা জজ কোর্টের এই অ্যাডভোকেট বার অ্যাট ল’ সম্পন্ন করতে এখন যুক্তরাজ্যে অবস্থান করছেন। তিনি দেশে ফিরলে তাদের বিবাহোত্তর সংবর্ধনা হবে।

দুই পরিবারের আলোচনার ভিত্তিতে সালমা ও সাগরের বিয়ে হয়েছে। রীতি মেনে মেয়েকে দেখতে আসেন ছেলেপক্ষ। এরপরই তাদের জানাশোনা হয়।

সালমা জানিয়েছেন, বিয়ের আগে সাগরের সঙ্গে গান করা নিয়ে কথা বলেছেন তিনি। এতে বরপক্ষের কোনও আপত্তি নেই। শ্বশুরবাড়ির লোকদের মধ্যে তার গান নিয়ে আগ্রহ আছে। আইন বিষয়ে পড়তে সালমাও শিগগিরই যুক্তরাজ্যে যাবেন বলে জানালেন।

কুষ্টিয়ার মেয়ে সালমা সংগীত প্রতিযোগিতার অনুষ্ঠান ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরে বিজয়ী হন। এরপর অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন লোকজ গানের এই শিল্পী।

২০১১ সালে পারিবারিকভাবে সালমার বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। তিনি এখন দিনাজপুর-৬ আসনের সরকার দলীয় সংসদ সদস্য। তাদের সংসারে আছে মেয়ে স্নেহা। মতের অমিল থাকায় ২০১৬ সালে সালমা ও শিবলীর বিয়েবিচ্ছেদ হয়ে যায়।

এ সম্পর্কিত আরও খবর