সালমান খানের বাড়িতে হামলা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-15 12:05:11

সময় তখন ভোর সাড়ে ৫ টা। দুইজন অজ্ঞাত ব্যক্তি বন্দুক নিয়ে হাজির হয় মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে। ৪ থেকে ৫ রাউন্ড গুলি ছুঁড়ে তারা বাইকে করেই পালিয়ে যায়। বাড়িটি ছিল বলিউডের  সুপার স্টার সালমানের খানের। ঘটনাটি ঘটেছে রবিবার (১৪ এপ্রিল)। যদিও ঘটনায় কেউ ক্ষতিগ্রস্থ হয়নি।

বাড়ির সামনে বর্তমানে পুলিশ নিরাপত্তার জন্য উপস্থিত রয়েছে। ধারণা করা হচ্ছিল, হামলাটি সালমান খানকে উদ্দেশ্য করেই করা। এর পেছনে গ্যাংস্টার লরেন্স বিশনোইয়ের হাত রয়েছে। যেহেতু লরেন্স এখন কারাবন্দী রয়েছে, নিশ্চয়ই তার গ্যাংয়ের কেউ এটা করিয়েছে। তার ছোটভাই আনমোল বিষ্ণোই ফেইসবুকে পোস্ট দিয়েছে। হামলার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে আনমোল। এমনকি এটাই প্রথম এবং শেষ সতর্কবাণী হিসেবে হুঁশিয়ারীও দিয়েছে সালমানকে উদ্দেশ্য করে।

সালমানের খানের বাবা সেলিম খান এটাকে ‘দৃষ্টি আকর্ষণ করতে করা হয়েছে’, বলে মন্তব্য করেছেন। সালমানের উপর হামলার ঘটনা এটিই প্রথমবার নয়।

সিসিটিভির ফুটেজ থেকে গুলি চালানো ২ জনের মধ্যে একজনকে চিহ্নিত করা হয়েছে। বিশাল ওরফে কালু নামের সেই ব্যক্তি লরেন্সের গ্যাংয়ের একজন সদস্য বলে খোঁজ পাওয়া যায়। পুলিশ এখনো অপরাধীদের ধরার চেষ্টা করে। পুলিশের ১৫ টি টিম তদন্তের কাজ করছে।       

তথ্যসূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস    

এ সম্পর্কিত আরও খবর