কংগ্রেস নেতার গোমাংস মন্তব্যে মুখ খুললেন কঙ্গনা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-09 13:02:17

গরুর মাংস খেতে ভালোবাসেন বিজেপি প্রার্থী, তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত- এমনটাই দাবি করেছেন কংগ্রেস নেতা বিজয় ওয়াদেত্তিওয়ার। এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে সেই দাবি করেন কংগ্রেস নেতা। কংগ্রেসের এই দাবিকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে জলঘোলা হয়। এবার সেই মন্তব্যের উত্তর দিলেন কঙ্গনা রানাওয়াত। 'কোনওদিন খাইনি, অপপ্রচার করা হচ্ছে..’, কংগ্রেস নেতার গোমাংস মন্তব্যে এই পালটা জবাব দিলেন কঙ্গনা। 

ভোট সামনে রেখে ‘রামনাম’ কঙ্গনা রনাওয়াতের মুখে। গোমাংস ও অন্যান্য রেডমিট তিনি খান না বলে সোমবার সকালে দাবি করলেন বিজেপির ‘কুইন’ প্রার্থী। এ ধরনের অপপ্রচারকে লজ্জাজনক বলেও মন্তব্য করেছেন তিনি। ২০২৪ এর লোকসভা নির্বাচনের হাত ধরেই রাজনীতির ময়দানে পা রাখলেন কঙ্গনা রানাওয়াত। বিজেপির তরফে তাকে টিকিট দেওয়া হয়েছে। পদ্ম শিবিরের হয়ে তিনি এবার হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে লড়বেন।

বিজেপি প্রার্থী কঙ্গনা রানাওয়াত / ছবি: সংগৃহীত

এক্স হ্যান্ডেলে কঙ্গনা দাবি করেন, ‘আমি কোনওদিন বিফ বা কোনও রেড মিট খাইনি। আমি একজন গর্বিত হিন্দু। খুবই দুর্ভাগ্য়জনক যে, আমার নামে উদ্দেশ্যপ্রণোদিতভাবে অপপ্রচার করা হচ্ছে’। আরও লেখেন, ‘আমি কয়েক দশক ধরে যোগ ও আয়ুর্বেদিক জীবনধারার পক্ষে প্রচার করে আসছি। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য এখন এসব অপপ্রচার করা হচ্ছে। আমাকে যারা চেনে তারা খুব ভালোভাবেই জানে যে, আমি একজন গর্বিত হিন্দু। আমার নামে অপপ্রচার করে তাদের বিভ্রান্ত করা যাবে না। জয় শ্রীরাম’।

উল্লেখ্য, বিতর্কের সূত্রপাত কংগ্রেস নেতা বিজয় ওয়াদেত্তিওয়ার একটি মন্তব্য থেকে। তিনি দাবি করেন, ‘গরুর মাংস খেতে ভালোবাসেন বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি নিজেই এই কথা জানিয়েছিলেন। কঙ্গনা রানাওয়াত সেই সময় জানিয়েছিলেন, তিনি গরুর মাংস খান ও ভালোওবাসেন’। এই মন্তব্য সামনে আসার পরই বিতর্ক শুরু হয়। কঙ্গনাকে অনেকে আক্রমণ করেন। আবার অনেকে কংগ্রেস নেতার মনোভাব নিয়ে প্রশ্ন তোলেন। তারই মধ্যে কংগ্রেস নেতার মন্তব্যের জবাব দিয়ে এক্সবার্তা কঙ্গনার।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত / ছবি: সংগৃহীত

প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরই প্রচার শুরু করে দিলেন হিমাচলের মান্ডির ঘরের মেয়ে কঙ্গনা। এরই মাঝে তাঁর নতুন গাড়ি কেনার খবর এসেছে। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে কঙ্গনা রানাওয়াতের এমার্জেন্সি ছবিটি। ভারতীয় জরুরী অবস্থার উপর ভিত্তি করে তৈরি এই সিনেমাতে কঙ্গনাকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর চরিত্রে। ছবিতে আরও অভিনয় করেছেন অনুপম খের, শ্রেয়াস তালপাড়ে , মহিমা চৌধুরী এবং মিলিন্দ সোমান।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

এ সম্পর্কিত আরও খবর