কঙ্গনার রাজনীতি যোগ ও বিলাসবহুল গাড়ি!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-08 16:19:19

আর মাত্র কদিনের অপেক্ষা! তারপরই অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতের লোকসভা নির্বাচন। এবারের নির্বাচনে বিজেপির টিকিট পেয়েছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত।

গত ২৪ মার্চ বিজেপি লোকসভা নির্বাচনে দলের মনোনীত প্রতিনিধিদের পঞ্চম তালিকা প্রকাশ করে। এ তালিকায় নাম রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। এ অভিনেত্রী হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

রাজনীতির মঞ্চে কঙ্গনা /  ছবি : ফেসবুক

রাজনীতিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেওয়ার পর থেকে আলোচনায় রয়েছেন কঙ্গনা। আর এবার বিলাসবহুল নতুন গাড়ি কিনে আলোচনার জন্ম দিলেন এই অভিনেত্রী। তার সাদা রঙের নতুন গাড়ির ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

যদিও এর আগেও একটি মার্সিডিজ ব্র্যান্ডের মেব্যাক এস ৬৮০ গাড়ি কিনেছিলেন অভিনেত্রী, যার দাম ছিল ৩.৬ কোটি টাকা। আর এবার অভিনেত্রী কিনলেন নতুন মার্সিডিজ মেব্যাক জিএলএস গাড়িটি, যার দাম ২.৪৩ কোটি টাকা।

কঙ্গনা রানাউত /  ছবি : ফেসবুক

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতিই নতুন গাড়ি করে সেলুনে এসেছিলেন কঙ্গনা রানাউত। গাড়ির রঙের সঙ্গে সাদা রঙের পোশাকেও দেখা যায় তাকে। মার্সিডিস ছাড়াও অভিনেত্রীর গাড়ির কালেকশনের মধ্যে রয়েছে বিএমডাব্লিউ ৭ সিরিজ সহ অডি কিউ থ্রি।

তথ্যসূত্র : হিন্দুস্থান টাইমস

কঙ্গনা রানাউত /  ছবি : ফেসবুক

এ সম্পর্কিত আরও খবর