কলকাতায় বাড়ি কিনছেন পরীমনি!

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-03 14:37:42

এ পর্যন্ত ঢাকা থেকে গিয়ে অভিনেত্রী হিসেবে টলিউডে স্থায়ী হয়েছেন কেবল জয়া আহসান। কলকাতায় তার আবাসনও রয়েছে। কারণ বছরের বড় সময় সেখানেই থাকতে হয় তার। এর বাইরে রাফিয়াত রশিদ মিথিলা বিয়ের সূত্রে কলকাতাবাসী হয়েছেন।

তবে এবার কলকাতায় স্থায়ী হওয়ার ছক আঁকছেন ঢাকার আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনি। তাও আবার টলিউডে প্রথম ছবিতে যুক্ত হয়েই! কিছুদিন আগেই ‘ফেলু বক্সী’ নামের ছবিটির ঘোষণা দিয়েছেন পরী। যেটা নির্মাণ করছেন দেবরাজ সিনহা। ছবিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকারের মতো তারকা। ক’দিন হলো শুটিংয়ে ব্যস্ত তারা।

কলকাতায় পরীমনি /  ছবি : ফেসবুক

এর মধ্যে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পরীর কাছে জানতে চায়, কলকাতায় স্থায়ীভাবে বসবাস করার পরিকল্পনা রয়েছে কিনা? জবাবে পরীমনি বলেন, ‘হ্যাঁ। প্রথম দিন এসেই বলেছিলাম এটা। কলকাতায় যেভাবে চিত্রনাট্য পাচ্ছি, তাতে ইচ্ছে রয়েছে এখানে একটা বাড়ি কেনার। আমার তো ইচ্ছে, ছ’মাস দেশে কাজ করবো, ছ’মাস কলকাতায় থাকবো। প্রথম থেকেই মনে হতো, এখানে থাকতে পারলে কেমন হয়!’

‘ফেলু বক্সী’ সিনেমায় পরীমনি /  ছবি : ফেসবুক

গত বছর আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে ‘বছরের বেস্ট’ সম্মাননা পেয়েছিলেন পরীমনি। জানালেন, এরপর থেকেই কলকাতায় কাজের প্রস্তাব আসতে শুরু করেছে তার কাছে। এই মুহূর্তেও বেশ কিছু প্রস্তাব রয়েছে। তবে সময় নিয়ে এগোতে চান নায়িকা। তার ভাষ্য, ‘আমার কাছে অনেকগুলো ছবির প্রস্তাব রয়েছে। বেশ কিছু লোভনীয় চরিত্রের প্রস্তাব রয়েছে। তাই এখনই না করে দিতে পারছি না। আমি একটু সময় চেয়ে নিচ্ছি তাদের কাছে। কিন্তু এই ছবিতে (ফেলু বক্সী) অভিনয় করতে রাজি হয়েছি। কারণ, লাবণ্য চরিত্রটা যেমন দেখতে, আমাকে এখন তেমনই দেখতে বলে মনে হচ্ছে।’

পরীমনি /  ছবি : ফেসবুক

উল্লেখ্য, ‘ফেলু বক্সী’ সিনেমার নাম ভূমিকায় থাকছেন সোহম। যিনি শখের বশে বিভিন্ন রহস্যের কিনারা করেন। আর গল্পের রহস্যের মূলে থাকছেন পরী। মধুমিতাকে দেখা যাবে একজন রেডিও জকির চরিত্রে।

এ সম্পর্কিত আরও খবর