কোনাল-বালামের ‘রাজকুমার’-এ মজেছে দর্শক

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-29 19:34:21

নানা আয়োজনের মাধ্যমে উদযাপিত হয়েছে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের ৪৫তম জন্মদিন। নিউইয়র্কের টাইমস স্কয়ারে নায়কের পোস্টার টানান ভক্তরা। জন্মদিনের আগের দিনই কোরবানির ঈদের সিনেমা ‘তুফান’র ফার্স্ট লুক প্রকাশিত হয়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই পোস্টার। পোস্টারে দুর্ধর্ষ গ্যাংস্টারের মতো হাজির হয়ে সবাইকে চমকে দেন ঢালিউডের বার্থডে বয়।

এবার ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’। জন্মদিন উপলক্ষে গতকাল সন্ধ্যায় প্রকাশিত হয় সিনেমার টাইটেল ট্র্যাক। ‘রাজকুমার’ গানটিও গেয়েছেন তুমুল জনপ্রিয় গান ‘প্রিয়তমা’র কণ্ঠজুটি বালাম ও কোনাল। ‘রাজকুমার’ গানটিও তেমনই হবে- সেই প্রত্যাশা ছিল গায়ক-গায়িকার।

বৃহস্পতিবার সন্ধ্যায় গানটি অনলাইনে আসার পর পরই মজেছে দর্শক। প্রকাশের সঙ্গে সঙ্গে এ গান ট্রেন্ডিংয়ে উঠে আসে!

এমনকি গানের পাঞ্চ লাইন ও রাজকুমার সং নামগুলোও ট্রেন্ডিংয়ে আছে। গান প্রকাশের চার ঘণ্টার মধ্যে মিলিয়ন ভিউস অতিক্রম করে। এর আগে শাকিবের ‘প্রিয়তমা’ গানেও এমন দেখা গিয়েছিল।
রাজকুমার গান ফেসবুকে ছাড়ার পর ১৮ ঘণ্টায় ২ লাখ ২০ হাজার লাইকস ২৮ হাজার মন্তব্য এবং ১১ হাজারের বেশি শেয়ার দেখা যায়! এতো অল্প সময়ে যা রীতিমত বিস্ময়কর!

বালাম ও কোনাল

গানটিতে শাকিব খান আর মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির জাদুকরি রসায়নে মুগ্ধ ভক্তরা। যুক্তরাষ্ট্রের চোখজুড়ানো বিভিন্ন স্থানে হয়েছে গানের দৃশ্যধারণ। গানটি লিখেছেন আসিফ ইকবাল এবং সুর-সংগীত করেন আকাশ সেন।

কিছুদিন আগে গুলশানে সীমিত পরিসরে করা এক সংবাদ সম্মেলনে, ‘প্রিয়তমার’ চেয়েও ‘রাজকুমার’কে অনেকাংশেই এগিয়ে রেখেছেন শাকিব খান। বলেছেন, ‘রাজকুমার’ একটি পরিপূর্ণ ছবি। বিশ্বব্যাপী আরও বড় পরিসরে মুক্তি পাবে সিনেমাটি।

কিছুদিন আগে ফেসবুকে এক স্ট্যাটাসে পরিচালক হিমেল আশরাফ লিখেছেন, ‘এমন এমন লোকেশনে, এমন এমন আয়োজনে “রাজকুমার”–এর শুটিং হয়েছে, যা কিছুদিন আগেও বাংলা সিনেমার জন্য স্বপ্ন ছিল। শুধু নিউইয়র্কেই টানা ১৮ দিন শুটিং হয়েছে, যেখানে প্রতিদিন অনেক আমেরিকান পেশাদার কলাকুশলী কাজ করেছেন, সঙ্গে বাংলাদেশের টিম তো ছিলই।

‘রাজকুমার’ গানে কোর্টনি কফি ও শাকিব খান

পরিচালক হিমেল আশরাফ লিখেছেন, ‘এই গানের সুন্দর চিত্রায়ণের জন্য মুম্বাইয়ের আদিল শেখের মতো কোরিওগ্রাফারকে আমরা নিউইয়র্কে নিয়ে আসি। অন্য একটি গানের জন্য তামিলের অশোক রাজার মতো কোরিওগ্রাফারকে ঢাকায় নিয়ে আসা হয়েছিল। অ্যাকশনের জন্য আমরা চলে গিয়েছিলাম চেন্নাইয়ে, তখন আমেরিকা থেকে ভারতে আনা হয়েছিল কোর্টনি কফি, খলনায়ক ও ফাইটারদের।’

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর গল্পে নির্মিত হয়েছে ‘রাজকুমার’। ঈদে ‘প্রিয়তমা’র সব রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে হলে পা দেবে বিগ বাজেটের এই সিনেমা।

এ সম্পর্কিত আরও খবর