ঠোঁটে কাঁচি চালিয়ে বিতর্কিত সারা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 18:48:25

নিজেকে আরও বেশি সুন্দর করতে শরীরে ছুরি কাঁচি চালিয়েছেন এমন তারকার সংখ্যা বলিউডে কম নয়। এমনকি বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী গৌরী খানও নিজেকে সুন্দর করতে প্লাস্টিক সার্জারি করেছেন। তালিকায় রয়েছে- প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী, ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা, ক্যাটরিনা কাইফ, আয়েশা টাকিয়া প্রমুখ।

এবার প্লাস্টিক সার্জারি করিয়ে সৌন্দর‌্য বাড়ানোর তালিকায় যুক্ত হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ সারা খান। আরও বেশি আকর্ষণীয় হয়ে ওঠার জন্য সম্প্রতি ঠোঁটে অস্ত্রোপচার করিয়েছিলেন তিনি।

সমাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের নতুন লুকের একটি ছবি শেয়ার করেছেন সারা খান। এর ক্যাপশনে তিনি লিখেছেন- ‘যে যাই বলুক না কেন তাতে আমার কিছু যায় আসে না।’

ছবিটি শেয়ার করার পর থেকেই সমালোচনার শিকার হতে হয়েছে সারাকে। অনেকেরই দাবি, প্লাস্টিক সার্জারির আগেই নাকি বেশি সুন্দর ছিলেন। সুন্দর হতে গিয়ে নিজের বিপদ নিজেই ডেকে এনেছেন।

প্লাস্টিক সার্জারি ‘ভুল’ হয়েছে বলেও দাবি করছেন কেউ কেউ। তবে সমালোচনায় ভেঙে পড়ার পাত্রী নন সারা। পাল্টা জবাব দিয়ে তিনি বলেন, “যে বা যারা আমাকে নিয়ে সমালোচনা করছেন, তাদের অভিনন্দন। সমালোচনায় অভ্যস্ত হয়ে গিয়েছি।”

টেলিভিশন সিরিয়াল ‘স্বপ্না বাবুল কা বিদাই’তে সাধনা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন সারা খান। এরপর বেশ কয়েকটি সিরিয়াল ও রিয়ালিটি শোতে দেখা গেছে তাকে। কিন্তু খুব একটা জনপ্রিয়তা অর্জন করতে পারেননি তিনি।

এ সম্পর্কিত আরও খবর