ফারুকীর `মনোগামী’র প্রথম ঝলক

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-27 15:42:58

চরকিতে আসতে চলেছে প্রখ্যাত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নতুন সিনেমা ‘লাস্ট ডিফেন্ডার্স অব মনোগামী’। গতবছরেই প্রকাশ পেয়েছিল সিনেমার শিরোনাম এবং পোস্টার। এবার এলো ফার্স্ট লুক। সিনেমায় অভিজ্ঞ অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করছেন আলোচিত সঙ্গীতশিল্পী জেফার রহমান। এই সিনেমার মাধ্যমেই অভিনয়ে অভিষেক করছেন জেফার। সাফকাত এবং লামিয়া চরিত্রে অভিনয় করছেন এই জুটি।   

‘লাস্ট ডিফেন্ডার্স অব মনোগামী’ সিনেমার পোস্টার

গতকাল, ২৬ মার্চ, সিনেমার ফার্স্টলুক প্রকাশ পায়। ছোট ভিডিওটিতে জেফারের মুখ দেখা না গেলেও অবয়ব স্পষ্ট। বরাবরই মতোই অভিনয়ের জাদুর প্রথম ঝলক ছড়ালেন চঞ্চল। সিনেমাটি পরিচালনা করছেন মোস্তফা সরওয়ার ফারুকী। তার পরিচালনা মানেই ভিন্ন কিছু। গল্প হবে সাধারণের মধ্যেও অসাধারণ। থাকবে এমন কিছু চমক, যা আগে কখনো বাংলার মানুষ দেখেনি। এই সিনেমা নিয়েও তেমনই বক্তব্য ভক্তদের।

শ্যুটিংয়ের ছবি প্রকাশ হওয়ার পরই এরকম অনাকাঙ্ক্ষিত জুটির জন্য পরিচালকের প্রশংসা করেছিলেন নেটিজেনরা। বিশেষ করে, জেফারের নতুন লুক সকলের পছন্দ হয়েছে। সাবলীল চুলে তাকে প্রথমবার দেখছেন দর্শক- এমনটা মন্তব্য করেছেন অনেকে।

পরিচালক মোস্তফা সরওয়ার ফারুকীর নির্দেশনায় পর্দায় একত্রে চঞ্চল চৌধুরী ও জেফার রহমান

এর আগে জেফারকে কখনো অভিনয় করতে দেখা যায়নি। অভিনয় ক্যারিয়ারে প্রথমেই যেন ছক্কা হাকালেন জেফার। চঞ্চল চৌধুরীর মতো শিল্পীর পাশে অভিনয় করা নিঃসন্দেহে একটি সুবর্ণ সুযোগ। সাথে তো পরিচালক হিসেবে আছেন ফারুকী। এরকম সুযোগ পেয়ে নিজেকে সৌভাগ্যবতী মনে করেন জেফার। বিভিন্ন সাক্ষাৎকারে কয়েকবারই সেই কথা জানিয়েছেন অভিনেত্রী। চলতি বছর ঈদুল ফিতরে প্রকাশ পাবে সিনেমাটি।

গতবছর জনপ্রিয় কমেডিয়ান এবং উপস্থাপক রাফসান সাবাবের উপস্থাপনায় ‘হোয়াট অ্যা শো’-শোতে এসেছিলেন চঞ্চল এবং জেফার। সেখানে সিনেমায় তাদের চরিত্র নিয়ে এবং সিনেমার সাথে যুক্ত হওয়া নিয়ে গল্প করেন দুজনেই। সিনেমার গল্প প্রসঙ্গে বলেন, বাস্তবজীবনে অহরহ ঘটে চলে; অথচ সকলে এড়িয়ে যায়- এমন গল্প নিয়েই সাজানো সিনেমার কাহিনী।

‘লাস্ট ডিফেন্ডার্স অব মনোগামী’ সিনেমার শ্যুটিং

মাঝে সেই উপস্থাপক রাফসানকে নিয়ে বিতর্কেও জড়িয়ে পড়েছিলেন জেফার। রাফসানের বিবাহবিচ্ছেদের ঘটনায় জেফারের সম্পৃক্ততার দাবি তোলেন অনেকে। বিচ্ছেদের আগে জেফারের সাথে রাফসানের কক্সবাজা

এ সম্পর্কিত আরও খবর