মাকে আর ধরে রাখতে পারলেন না পূজা চেরী

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-24 19:03:25

সর্বশেষ কয়েক মাস ধরে নানা স্বাস্থ্য জটিলতায় ভুগছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরীর মা ঝর্ণা রায়। গত মাসে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পূজা সব কাজ বন্ধ রেখে মায়ের সেবা করেছেন। একাধিকবার মায়ের অসুস্থতার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ছেন। সর্বশেষ তিনি ভালো খবর দেন। বলেন, তার মায়ের অবস্থা বেশ ভালো।

কিন্তু শেষমেষ আর মাকে ধরে রাখতে পারলেন না পূজা। আজ ২৪ মার্চ বেলা ১১টায় তিনি নিজ বাসায় শেষনিশ্বাস ত্যাগ করেন। ঘুমের মধ্যেই স্ট্রোক করে মারা গেছেন বলে সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

প্রযোজক আবদুল আজিজ বলেন, ঝর্ণা রায় দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত ছিলেন। তার ডায়াবেটিসও বেড়ে গিয়েছিল। আজ বেলা ১১টার দিকে তিনি মারা যান। পূজা চেরী সবার কাছে তার মায়ের আত্মার শান্তি কামনা করেছেন।

আবদুল আজিজ জানান, অসুস্থ অবস্থায় বাসার পাশে ডেলটা হেলথ কেয়ারে ভর্তি করানো হয়েছিল। সেখানে ১৫ দিন চিকিৎসাধীন ছিলেন। সাত দিন ছিলেন আইসিইউতে। অবস্থার উন্নতি হলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়। আজ বাসায় তিনি মারা যান।

মায়ের সঙ্গে পূজা চেরী

সচরাচর কথা না বললেও ২০২২ সালে পূজা চেরীর মা ঝর্ণা রায় গণমাধ্যমের সামনে এসেছিলেন। সে সময় পূজা চেরীকে নিয়ে গণমাধ্যম বেশ কিছু খবর প্রকাশ করলে তিনি এসে জানিয়েছিলেন, তার মেয়ে পূজা ডিপ্রেশনে চলে গেছেন।

কদিন আগে পূজা চেরী বার্তা২৪.কমকে বলেছিলেন,  ‘ভালো মন্দ মিলিয়েই আছি। অনেকেই হয়তো জানেন, আমার মা আমার জন্য কতোটা গুরুত্বপূর্ণ। সেই প্রাইমারি স্কুলপড়ুয়া পূজা যখন শিশুশিল্পী হিসেবে কাজ শুরু করে তখন থেকেই সংসারকে একপাশে রেখে আমার মা আমার সঙ্গে ছায়ার মতো লেগেছিলেন। প্রতি মুহূর্তে তিনি আমাকে সাপোর্ট করেছেন। সেই মা আজ ভালো নেই। মাঝখানে তো হাসপাতালে খুবই খারাপ অবস্থা ছিল। আমি সে কথা সোশ্যাল মিডিয়াতে সবাইকে জানিয়েওছি। তবে এখন তার অবস্থা বেশ ভালো। মায়ের জন্য আমি বেশকিছু দিন শুটিং করিনি। সব ঠিক হলে আবারও ক্যামেরার সামনে দাঁড়াব।’

মায়ের হাতে নিজের হাত রেখে এই ছবিটি দিয়েই পূজা জানিয়েছিলেন তার মা ভালো হয়ে উঠছেন

এখন মায়ের চলে যাওয়ায় অভিনেত্রীর মনের অবস্থা কী তা নিঃশ্চয়ই কারও বুঝতে বাকী নেই।

এ সম্পর্কিত আরও খবর