সাফটা চুক্তিতে বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশে ‘ক্রু’

বলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-03-22 21:10:23

টিজার ও ট্রেইলারে দারুণ সাড়া জাগিয়েছে বলিউডের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ক্রু’। কারিনা কাপুর, কৃতি শ্যানন এবং টাবু- এই তিন বলিউডের সুন্দরীকে প্রথমবার বড়পর্দায় একত্রে দেখা যাবে এই ছবিতে। যথাক্রমে জেসমিন, দিব্যা রানা এবং গীতা চরিত্রে অভিনয় করেছেন তারকারা। স্বর্ণ ডাকাতি এবং চালান নিয়ে কমেডি ঘরানার ‘ক্রু’ আগামী ২৯ মার্চ একযোগে সারা বিশে^র অনেক দেশে মুক্তি পাবে।

এবার বাংলাদেশি ভক্তদের জন্য রয়েছে সুখবর। ছবিটি অন্যান্য দেশের সঙ্গে একই দিনে মুক্তি পাবে বাংলাদেশেও। খবরটি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে জানিয়েছে স্টার সিনেপ্লেক্স। পরে খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া এন্ড মার্কেটিং কর্মতর্মা মেজবাহ উদ্দিন আহমেদ। তিনি জানান, ‘ক্রু’ বাংলাদেশে ২৯ মার্চ মুক্তি পাচ্ছে সাফটা চুক্তির আওতায়। প্রথমবারের মতো স্টার সিনেপ্লেক্স এই চুক্তির মাধ্যমে হিন্দি ছবি আমদানি করছে।’

অর্থাৎ ‘ক্রু’ ছবিটি শুধুমাত্র স্টার সিনেপ্লেক্সের শাখাগুলোতেই দেখা যাবে।

`ক্রু’ ছবিতে কৃতি শ্যানন, টাবু ও কারিনা

সম্প্রতি ‘ক্রু’ সিনেমা দ্বিতীয় গান ‘চোলি কে পিছে’ মুক্তি পাওয়ার পর দারুণ সাড়া ফেলেছে। কারণ এই গানটি আগে থেকেই মাধুরী দিক্ষীতের নাচ আর ইলা আরুনের কণ্ঠের জন্য বিখ্যাত। নব্বই দশকের সেই সাড়া জাগানো গানটিই রিমেক করা হয়েছে ‘ক্রু’ ছবির জন্য।

ট্রেইলারে টাবু, কারিনা ও কৃতির দুর্দান্ত বন্ডিং ফুটে উঠেছে। সিনেমায় দিলজিৎ দোসাঞ্ঝ, শ্বাশত চ্যাটার্জি এবং অতিথি শিল্পী হিসেবে কাপিল শর্মাসহ আরও অনেক অভিনয় শিল্পীকেও দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করেছেন রাজেশ এ কৃষ্ণাণ। প্রযোজনা করেছেন অনিল কাপুর এবং শোভা কাপুর। তার সাথে প্রযোজনায় আরও আছেন একতা কাপুর এবং রিয়া কাপুর।

`ক্রু’ ছবিতে কৃতি শ্যানন, টাবু ও কারিনা

জীবনের চড়াই উতরাই পার হয়ে এগিয়ে চলে তিন নারীর গল্পে ‘ক্রু’ সিনেমা। ঘটনাক্রমে স্বর্ণের বিস্কুট চোরা-চালানের সাথে জড়িয়ে যায় তারা। অনিশ্চিত বিমানবালার চাকরিতে টাকার অভাবে তারা এই পথে হাঁটতে শুরু করে। তবে কি হবে তাদের পরিণতি? জানতে হলে অপেক্ষা করতে হবে ২৯ মার্চ অবধি।

এ সম্পর্কিত আরও খবর