দীপ্ত টিভিতে নোলক-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-22 20:43:07

ঈদের প্রথম দিন দুপুর ১টায় প্রচারিত হবে সাকিব সনেট পরিচালিত দেশ বিদেশে প্রশংসা কুড়ানো সিনেমা ‘নোলক’-এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে। ছবিটিতে অভিনয় করেছেন জনপ্রিয় জুটি সুপারস্টার শাকিব খান ও ইয়ামিন হক ববি। এছাড়াও রয়েছেন ওমর সানী, মৌসুমী, তারিক আনাম খান, রজতাভ দত্ত, নিমা রহমানের মতো তারকারা।

নির্মাতা সনেট বার্তা২৪.কমকে বলেন, ‘আমার ছবিটি সিনেমা হলে সুপারহিট। এরপর আমরা বিভিন্ন দেশে পুরস্কার ও প্রশংসা পেয়েছি। কিন্তু অনেকেই তো ছবিটি দেখতে পাননি। তাই এবার টিভিতে দেখানোর ব্যবস্থা করছি। যাতে নোলক আরও বেশি মানুষের কাছে পৌঁছতে পারে।’

দুই ভাই গ্রামে বসবাস করেন। পারিবারিক সূত্রে তাদের অগাধ সম্পদ। দুই ভাইয়ের অনেক জায়গা-জমি, টাকা-পয়সা থাকলেও হাতে তেমন কোনো কাজ নেই। দুই ভাই একে-অপরকে খুবই ভালোবাসেন। তাদের দুজনকে ‘পরামর্শ’ দেওয়ার জন্য দুজন উপদেষ্টাও রয়েছেন। বড় ভাইয়ের ছেলে শাওন সব-সময় বন্ধুদের নিয়ে হৈ-হুল্লোর করে সময় কাটান। অন্যদিকে ছোটভাইয়ের মেয়ে কাজলও বান্ধবীদের নিয়ে ব্যস্ত দিন পার করেন। শাওন ও কাজলের মধ্যে কথার লড়াই ও ঝগড়াঝাটি লেগেই আছে। কিন্তু পারিবারিক একটি বৈরিতা এই দুজনকে কাছে টেনে আনে। আবার শাওন-কাজলের সম্পর্ককে কেন্দ্র করেও বাড়তে থাকে দুই ভাইয়ের দূরত্ব। এর মধ্য দিয়েই ছবিটির কাহিনি এগিয়ে যায়।

শুধু নোলক নয়, এবার ঈদে দীপ্ত টিভিতে আরেকটি সিনেমার টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে। ঈদের দ্বিতীয় দিন দুপুর ১টায় প্রচারিত হবে নাদের চৌধুরীর পরিচালনায় সিনেমা জ্বীন। এতে অভিনয় করেছেন পূজা চেরী, আব্দুন নূর সজল, জিয়াউল রোশান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর