প্রেমিককে বাংলা শেখাচ্ছেন সুস্মিতা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 07:17:49

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। দীর্ঘদিন ধরেই রয়েছেন লাইমলাইটের আড়ালে। সবশেষ ২০১৫ সালে ‘নির্বাক’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এরপর আর কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি তাকে।

রূপালি পর্দার আড়ালে থাকলেও নানা রকম সামাজিক কর্মকাণ্ডে তার উপস্থিত নজরে আসে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও সবসময় সক্রিয় থাকেন তিনি। পরিবার, সন্তান, প্রেমিক ও জিমে কাটানো মুহূর্তগুলো সবসময় ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন তিনি।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৪ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সুস্মিতা সেন। যেখানে দেখা যাচ্ছে- কাশ্মীরি প্রেমিক রোহমান শলকে বাংলা শেখাচ্ছেন তিনি।

 
 
 
View this post on Instagram

?I almost forgot to post this but I never forget to say it!!! ❤️I love you guys!!!??love begets love...say it more often & feel the vibe transform every single time!!!???? @pritam_shikhare @rohmanshawl & #yourstruly wish you love & a beautiful Monday!!!?? #sharing #languageoflove #sayit #feelit #beit ❤️???

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

১৯৯৬ সালে ‘দস্তক’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন সুস্মিতা সেন। এরপর তিনি অভিনয় করেছেন- ‘সির্ফ তুম’, ‘হিন্দুস্তান কি কসম’, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’র মতো ছবিতে।

২৩ বছরের ক্যারিয়ারে শুধু হিন্দি নয়, অভিনয় করেছেন বাংলা ও তামিল ছবিতেও।

এ সম্পর্কিত আরও খবর