চেনা যায় বলিউডের জনপ্রিয় এই অভিনেতাকে?

বলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-03-18 18:03:23

হলিউডের প্রখ্যাত অভিনেতা ক্রিশ্চিয়ান বেলের কথা আমরা সবাই জানি। বিভিন্ন চরিত্রে নিজের শারিরিক গড়ন ভেঙে চুরে তিনি এমনভাবে তৈরী করেন যা দেখে দর্শকের চোখ কপালে উঠে যায়। চরিত্রের প্রয়োজনে বলিউড সুপারস্টার আমির খানের পরিশ্রমও চোখে পড়েছে। তবে তাকেই এবার হার মানালেন একই ইন্ডাস্ট্রির আরেক অভিনেতা?

যাকে দেখে চেনার উপায় নেই তিনি বলিউডের জনপ্রিয় অভিনেতা রণদ্বীপ হুদা! সুঠম দেহের রণদ্বীপের এমন কঙ্কালসার চেহারা দেখে সত্যিই সবার চোখ কপালে উঠবে।

রণদ্বীপ হুদা

একটু আগেই সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করেছেন এই অভিনেতা। আর তা প্রকাশে আসতে আসতেই হৈচৈ পড়ে গেছে!

তবে কোন ব্যক্তিগত কারন বা অসুস্থ হয়ে এমন চেহারা হয়নি রণদ্বীপের। একটি ইতিহাসনির্ভর সিনেমা করতে গিয়েই নিজেকে এতোটা ঢেলে দিয়েছেন অভিনেতা।

‘সতন্ত্র বীর সাভারকর’ ছবিতে রণদ্বীপ হুদা

গত বছর ভারতের ১৩৯তম জন্ম জয়ন্তীতে প্রকাশ্যে আসে ‘সতন্ত্র বীর সাভারকর’ ছবির ফার্স্ট লুক। যা দেখেই বোঝা গিয়েছিল এই ছবিতে চমক নিয়ে আসছেন রণদ্বীপ। কিন্তু সেটি যে এতোবড় শারিরিক পরিবর্তনের মধ্যদিয়ে হবে সেটি হয়ত তখন কেউ ভাবতে পারেনি!

রণদ্বীপ হুদা

স্বাধীনতা সংগ্রামী বিনায়ক দামোদর সাভারকরের ১৩৯তম জন্মবার্ষিকীতে সামনে আসে তার কর্মজীবন নিয়ে তৈরি হতে চলা ‘সতন্ত্র বীর সাভারকর’ ছবির ফার্স্ট লুক। ছবিতে সাভারকরের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা রণদীপ হুদা। ছবিটি পরিচালনা করছেন মহেশ মঞ্জরেকর। আগামী ২২ মার্চ ছবিটি ভারতসহ বিভিন্নে দেশে মুক্তি পাবে।

‘সতন্ত্র বীর সাভারকর’ ছবিতে রণদ্বীপ হুদা

গত বছরের অগস্টে শুরু হয় এই ছবির শুটিং। সাভারকরের মত একটি ঐতিহাসিক চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে এখন দিনরাত এক করে দিচ্ছেন রণদীপ। ছবির পোস্টার শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘ছবিটি আসলে ভারতীয় স্বাধীনতা সংগ্রামের সবচেয়ে বড় অজ্ঞাত এক নায়ককে ট্রিবিউট। আমি আশা করি একজন সত্যিকারের বিপ্লবীর জুতোয় পা গলানোর এই চ্যালেঞ্জকে আমি পূরণ করতে পারব এবং তার আসল গল্প বলতে পারব যা এতদিন কার্পেটের নিচে পড়ে ছিল। আপনাদের সকলকে বীর সাভারকর জয়ন্তীর শুভেচ্ছা জানাই!’

এ সম্পর্কিত আরও খবর