অ্যালবাম ফ্লপ, সাতটি কনসার্ট বাতিল লোপেজের!

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-16 13:41:04

পশ্চাশোর্ধ একজন নারী, কিন্তু সৌন্দর্যে হার মানান হাটুর বয়সীদের। এখনো তার স্টেজ পারফরমেন্স দেখলে মনে হয় সদ্য যৌবনা তরুনী তিনি। তিনি বিশ্ববিখ্যাত মার্কিন পপ তারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ।

১০ বছরের বিরতির পর জেনিফার লোপেজের নবম স্টুডিও অ্যালবাম ‘দিজ ইজ মি...নাউ’ মুক্তি পেয়েছিল গত ১৬ ফেব্রুয়ারি। ২০২২ সালের আগস্টে শুরু হওয়া অ্যালবামটির রেকর্ড শেষ হয়েছিল গত বছরের ২৯ জুন।

অ্যালবামটি নিয়ে লোপেজের ভক্ত-সমর্থকদের ব্যাপক প্রত্যাশা ছিল। কিন্তু শেষ পর্যন্ত অ্যালবামটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়। গত মাসে বিলবোর্ড হট হান্ড্রেডে অ্যালবামটি ছিল ৩৮ নম্বরে।

জেনিফার লোপেজ /  ছবি : ফেসবুক

এদিকে, এক মাস আগে সাতটি কনসার্টের ঘোষণা দিলেও এখন তা বাতিল করেছেন জেলো। টিকিট বিক্রির কোম্পানি টিকিটমাস্টারের বরাতে খবরটি নিশ্চিত করেছে মার্কিন গণমাধ্যম ভ্যারাইটি। যদিও কনসার্ট বাতিল নিয়ে গায়িকার আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

অনেক বিশ্লেষক মনে করছেন, অ্যালবামের এমন ব্যর্থতার কারণেই সাতটি কানসার্ট বাতিল করেছেন লোপেজ।

জেনিফার লোপেজ /  ছবি : ফেসবুক

অ্যালবামের নামে গায়িকার ‘দিজ ইজ মি...নাউ’ কনসার্ট ট্যুর শুরু হওয়ার কথা আগামী ২৬ জুন। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার অরল্যান্ডোতে শুরু হয়ে আগামী ৩১ আগস্ট কনসার্টটি শেষ হওয়ার কথা ছিল। মাঝে কানাডায় কয়েকটি শো রাখা হয়েছে।

ভ্যারাইটির খবর অনুযায়ী, আগামী ২০ থেকে ৩১ আগস্ট পর্যন্ত যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে অনুষ্ঠিতব্য সাতটি কনসার্ট বাতিল করা হয়েছে। নতুন সূচি অনুযায়ী, ১৭ আগস্ট লোপজের নিজের শহর নিউইয়র্কে শো দিয়ে শেষ হবে কনসার্টটি।

জেনিফার লোপেজ /  ছবি : ফেসবুক

একটি সূত্র জানিয়েছে, মূলত আয়োজকদের নানা অব্যবস্থার কারণে কনসার্টগুলো বাতিল হয়ে থাকতে পারে। তবে লোপেজ বা তার মুখপাত্র এ বিষয়ে কোনো বক্তব্য দেননি। তাই কনসার্ট বাতিল হওয়া নিয়ে ব্যাখ্যাও পাওয়া যায়নি।

এদিকে অনলাইন টিকিট বিক্রির প্ল্যাটফর্মগুলো ঘেঁটে দেখা যায়, লোপেজের কনসার্ট নিয়ে সেভাবে সাড়া পাওয়া যায়নি। বাতিল হওয়া কনসার্টগুলোর বেশির ভাগ টিকিটই অবিক্রীত ছিল। মনে করা হচ্ছে, সাতটি কনসার্ট বাতিল হওয়ায় বড় অঙ্কের আর্থিক ক্ষতির মুখে পড়বেন ৫৪ বছর বয়সী গায়িকা।

জেনিফার লোপেজ /  ছবি : ফেসবুক

লোপেজের নতুন অ্যালবামটি অবলম্বনে ‘দিজ ইজ মি...নাই: আ লাভ স্টোরি’ নামের একটি মিউজিক্যাল সিনেমাও মুক্তি পায়। অ্যালবামের মতো সিনেমাটিও সেভাবে সাড়া ফেলতে পারেনি।

এ সম্পর্কিত আরও খবর