এড শিরানকে আইকনিক পোজ শেখালেন শাহরুখ

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-15 17:38:33

দুই হাত ছড়িয়ে শাহরুখ খানের ভালোবাসা প্রকাশের আইকনিক পোজের দিওয়ানা সারা বিশ্বের ভক্ত। এবার বিশ্ববিখ্যাত ব্রিটিশ পপ তারকা এড শিরানকে সেই পোজ শেখালেন স্বয়ং শাহরুখ। সামাজিক মাধ্যমে এখন ভাইরাল সেই মুহূর্তটির ভিডিও।

ভারত সফরে এসেছেন পপ তারকা এড শিরান। আগামীকাল ১৬ মার্চ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে মঞ্চ মাতাবেন তিনি। এর মাঝে মুম্বাইয়ে বিভিন্ন সামাজিক উদ্যোগেও অংশ নিয়েছেন এড শিরান। একটি স্কুলে গিয়ে দুঃস্থ শিশুদের গান গেয়ে শুনিয়েছেন তিনি। পাশাপাশি বলিউড তারকাদের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন গায়ক। সামাজিক মাধ্যমে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে শাহরুখের সঙ্গে দেখা গেছে তাকে।

শাহরুখের সঙ্গে তার আইকনিক পোজে এড শিরান

ভিডিওটিতে শাহরুখের সঙ্গে আইকনিক পোজ দিতে দেখা গিয়েছে এড শিরানকে। শাহরুখের সঙ্গে দেখা করতে মান্নতে গিয়েছিলেন গায়ক। সেখানেই ধারণ করা হয়েছে ভিডিওটি। ভিডিওর ক্যাপশনে এড শিরান লিখেছেন, ‘এটাই আমাদের শেপ অব আস। ভালোবাসা ছড়িয়ে দেয়া।’

শাহরুখ ও এড শিরানের এই ভিডিও মুগ্ধ করেছে নেটিজেনদের। ভালোবাসা ও শুভকামনায় ভারতীয়রা ভরিয়ে দিচ্ছেন এড শিরানের কমেন্টবক্স।

কিং ও নিক জোনাস

শুধু শাহরুখই নয়, এড শিরানের সঙ্গে ছবি পোস্ট করেছেন ফারাহ খান আরমান মালিক, দর্শন রাওয়ালসহ বেশ কজন বলিউড তারকা। এড শিরানকে প্রশ্ন করা হয়, ভারতের কোন শিল্পীর সঙ্গে কোলাবরেশন করার ইচ্ছে আছে কি না? তিনি কালক্ষেপন ছাড়াই জানান, র‌্যাপার কিং-এর সঙ্গে কাজ করতে চান তিনি। কিং সম্প্রতি আরেক হলিউড গায়ক নিক জোনাসের সঙ্গে ‘মান মেরি জান’ গানটি করে দারুণ সফলতা পেয়েছেন।

তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস

 

এ সম্পর্কিত আরও খবর