বলিউডে কাজ করবেন এই তুর্কি সুপারস্টার!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-14 19:59:32

তুরস্কের যে ক’জন তারকাকে বাংলাদেশ কিংবা ভারতীয় উপমহাদেশের দর্শক সবচেয়ে বেশি চেনেন কিংবা পছন্দ করেন, তারমধ্যে অন্যতন হান্দে এর্চেল। তার অ্যাওয়ার্ড উইনিং টিভি সিরিজ ‘আর্সক লাফতান আনলামাজ’-এর উর্দু ডাবিং ‘পিয়ার লাফজো মে কাহা’ পাকিস্তান, ভারত ও বাংলাদেশে সমান জনপ্রিয়। এই সিরিজ নিয়ে তুরস্কের প্রথম সারির শোবিজে তারকায় পারিণত হন অত্যন্ত সুন্দরী হান্দে। তার সঙ্গে সে দেশের আরেক সুপারস্টার বুরাক দেনিজের রসায়ন দর্শক অনেকদিন মনে রাখবে।

সুপারস্টার হান্দে এর্চেল

এই অভিনেত্রীর ‘গুনেশিন কিজলারি’, ‘সেন কাল কাপিমি’সহ বেশকিছু সিরিজের হিন্দি ও বাংলা ডাবিং প্রচারিত হওয়ায় বাংলাদেশের দর্শকের কাছে অনেক বেশি পরিচিতি পেয়েছেন হান্দে এর্চেল। সম্প্রতি ভারতে এসে বলিউডে কাজের আগ্রহের কথা জানিয়েছেন তিনি।

টিভি সিরিজ ‘আর্সক লাফতান আনলামাজ’-এর দৃশ্যে বুরাক দেনিজ ও হান্দের রসায়ন সবাইকে মুগ্ধ করে

‘এফআইসিসিআই ফ্রেমস ২০২৪’ আয়োজনে অংশ নিতে ভারতে এসেছিলেন হান্দে এর্চেল। বার্তা সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, তিনি বলিউডে কাজ করতে আগ্রহী। হৃতিক রোশন, আমির খান ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন।

৩ কোটির বেশি ফলোয়ারসমৃদ্ধ ইন্সটাগ্রাম আইডিতে এমন সাহসী ছবি প্রায়ই পোস্ট করেন তিনি

তার পছন্দের শিল্পীদের তালিকায় ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, দেব পাটেলের নাম বলেছেন হান্দে এর্চেল। বলিউডের তার প্রিয় সিনেমার তালিকায় রয়েছে ‘পিকে’ ও ‘থ্রি ইডিয়টস’।

বিশ্ববিখ্যাত এলে ম্যাগাজিনের কভারে হান্দে এর্চেল

মুম্বাইয়ে ঘোরাঘুরি করেছেন হান্দে এর্চেল, কয়েকটি ছবিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ইনস্টাগ্রামে তার ৩ কোটি ২ লাখের বেশি অনুসারী রয়েছে
২০১২ সালে আজারবাইজানে অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতা থেকে উঠে আসেন হান্দে এর্চেল।

হান্দে এর্চেল

সিরিজের পাশাপাশি ‘ইনটক্সিকেটেড বাই লাভ’ সিনেমাতেও দেখা গেছে ২৯ বছর বয়সী এই তারকাকে। গত বছর সিনেমার অভিনীত সিনেমা নিয়ে কান চলচ্চিত্র উৎসবও ঘুরে এসেছেন হান্দে এর্চেল।

এ সম্পর্কিত আরও খবর