টলিউডে পরীর শুরুটা নিয়ে নেটিজেনদের শঙ্কা

টলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-03-13 14:14:11

চিত্রনায়িকা পরীমনি বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তাকে নিয়ে কেন এতো আলোচনা-সমালোচনা, সে কথা হয়তো তিনিও স্পষ্ট করে বলতে পারবেন না। সম্প্রতি সে কথা অনেকটাই স্বীকারও করেছেন এই নায়িকা। কলকাতার একটি জনপ্রিয় দৈনিককে দেওয়া ইন্টারভিউতে পরী বলেন, ‘আমার অনেক সিনেমা ফ্লপ। তারপরও কেন যেন আমার নাম হয়ে গেছে।’

শুধু তাই নয়, কলকাতার গণমাধ্যমে তার ছেলের বাবা শরীফুল রাজ সম্পর্কে অনেক কথাই বলেন, যা আগে কখনো বলেননি পরীমনি। তবে এসব নিয়ে রাজ একদম চুপচাপ।

অর্থাৎ, শুধুই পর্দার কাজ নিয়ে আজকের অবস্থানে তিনি আসেননি একথা নিজেও মানেন এই নায়িকা।

যাই হোক, পরী এখন বেশ ফুরফুরে মেজাজে আছেন। ছেলে পদ্মকে নিয়েই তার দিন যায়। মাঝেমধ্যে একটু আধটু কাজও করেন। মাঝে একাধিকবার কলকাতা গিয়েছেন। তখনই গুঞ্জন শোনা যাচ্ছিল, সেখানে কাজের কথা পাকা করতেই গিয়েছেন পরী।

পরীমনি /  ছবি : ফেসবুক

অবশেষে সেই গুঞ্জনের সত্যতা মিলল। পরীমনি নিজেই জানালেন, কলকাতায় একটি ছবিতে অভিনয়ের খবর। ‘ফেলুবকশি’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

পরীমনি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘ফেলুবকশি’ ছবিটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা। ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে। এতে তার বিপরীতে দেখা যাবে কলকাতার নায়ক ও সাংসদ সোহমকে।

যদিও এ নিয়ে নেটিজেনদের মনে শঙ্কা জন্ম নিয়েছে। কারণ সোহমের ক্যারিয়ার পড়তির দিকে। সর্বশেষ কবে এককভাবে কোন সিনেমা তিনি হিট করিয়েছেন সে কথা হয়ত তিনি নিজেই ভুলে গেছেন। সেই নায়কের সঙ্গে ছবি করলে তার ব্যবসায়িক সফলতা কতোটা আসবে তা নিয়েই নেটিজেনদের সন্দেহ!

সোহম চক্রবর্তী /  ছবি : ফেসবুক

তবে পরীমনি এ নিয়ে বোধ হয় তেমন মাথা ঘামাচ্ছেন না। তিনি বরং গণমাধ্যমকে বলেছেন, বলেন, ‘কলকাতার ছবিতে কাজের প্রতি আগে থেকেই আমার আগ্রহ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে-পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই, এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়।’

‘ফেলুবকশি’ ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরীমনি। তবে এই অভিনেত্রী জানিয়েছেন, এটি থ্রিলার গল্পের ছবি। ছবিতে পরীমনির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র।

পরীমনি জানান, ছবির কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন তিনি।

পরীমনি /  ছবি : ফেসবুক

কলকাতার ছবিতে কাজের সুযোগ কীভাবে হয়েছে, জানতে চাইলে পরীমনি জানান, গত বছর কলকাতার আনন্দবাজার পত্রিকা তাকে ‘বছরের বেস্ট’ হিসেবে পুরস্কার দেয়। সেই পুরস্কার সশরীর গ্রহণ করতে সেখানে গিয়েছিলেন তিনি। তখনই সিনেমায় কাজের ব্যাপারে আলোচনা হয়।

এ সম্পর্কিত আরও খবর