অস্কার মঞ্চে কেন নগ্ন হলেন জন সিনা!

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-11 17:07:26

সব পোশাক খুলে নগ্ন হয়ে অস্কারের মঞ্চে এসে আলোচনায় জন সিনা। মাত্র এক টুকরো কাগজ দিয়ে লজ্জা নিবারণ করেন তিনি। তার এমন কাণ্ডে অবাক বিশ্ব। অনেকেই বিষয়টি নিয়ে হাসি-তামাশা করলেও জন সিনার এমন কাণ্ডের পেছনে রয়েছে কারণ।

জন সিনার এমন কাজে যখন অবাক উপস্থিত দর্শকরা, তখন তিনি বলেন, ‘পোশাক খুব গুরুত্বপূর্ণ।’ মূলত কস্টিউমের প্রয়োজনীয়তা তুলে ধরতেই এ কাণ্ডটি করেন তিনি।

সেরা কস্টিউম বিভাগে পুরস্কার তুলে দেন জন সিনা

এরপর সেরা কস্টিউম বিভাগে মনোনীতদের নাম পড়ার সময় আলো কমিয়ে দেয়া হয়। সেই সময় কয়েকজন সহকারী তার জন্য চমৎকার পোশাক নিয়ে আসেন এবং সাবেক এই রেসলারকে তা পরিয়ে দেয়া হয়। এবছর সেরা কস্টিউম ডিজাইনের পুরস্কার জিতে নিয়েছে ‘পুওর থিংস’ সিনেমাটি।

এর আগে ১৯৭৪ সালে রবার্ট ওপেল নামে পরিচিত একজন ‘স্ট্রিকার’ একাডেমি অ্যাওয়ার্ডে নগ্ন হয়ে দৌড়েছিলেন। সেটারই যেন পুনরাবৃত্তি ঘটল ২০২৪ সালে।
বাংলাদেশ সময় আজ সোমবার ভোরে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে জমকালো আয়োজনে অস্কারের ৯৬তম আসরে পুরস্কার ঘোষণা করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সঞ্চালক জিমি কিমেল।

অস্কারের মঞ্চে উপস্থাপক জিমি কিমেলের সঙ্গে জন

এবারের আসরে সেরা ছবি, সেরা নির্মাতা, সেরা অভিনেতা ও সেরা সিনেমাটোগ্রাফির মতো প্রধান এই পুরস্কারগুলোর পাশাপাশি সর্বোচ্চ ৭টি বিভাগে অস্কার ঘরে তুললো ২০২৩ সালের আলোচিত ছবি ‘ওপেনহাইমার’! এর পরের অবস্থানেই আছে আরেক আলোচিত ছবি ‘পুওর থিংস’।

তথ্যসূত্র : এলি

এ সম্পর্কিত আরও খবর