‘গোল্ডডিগার’ বলায় ক্ষিপ্ত শিল্পা শেঠি

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-10 18:09:44

দীর্ঘ ১৪ বছরের সংসার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রার। বর্তমানে দুই সন্তানের মা-বাবা তারা। আপাতদৃষ্টিতে সুখের সংসার হলেও বছর দুয়েক আগে রীতিমতো ঝড় নেমে আসে তাদের দাম্পত্যজীবনে। ২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজের। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় তার। যদিও পরবর্তীতে জামিন পেয়ে গেল বছর থেকে কিছুটা স্বাভাবিক জীবনে ফিরেছেন রাজ।

তবে এত বিতর্কের মাঝেও শিল্পা-রাজের দীর্ঘ বিবাহিত জীবনের শুরু থেকেই শিল্পাকে শুনতে হয়েছে রাজের টাকার জন্যই নাকি তাকে বিয়ে করেছেন শিল্পা। এমনকি তাকে ‘গোল্ডডিগার’ তকমাও দেওয়া হয় সেসময়। তবে এতদিন বিষয়টি নিয়ে মুখ না খুললেও এবার জানালেন আসল সত্যটা।

দুই সন্তানকে নিয়ে শিল্পা শেঠি ও তার ধনকুবের স্বামী রাজ কুন্দ্রা

ভারতীয় সংবাদমাধ্যম জুমকে দেওয়া এক সাক্ষাতকারে শিল্পা জানান, হ্যাঁ, রাজ ধনী। তার থেকেও ধনী ব্যক্তিত্বরা ছিলেন, যারা তাকে বিয়ে করতে চেয়েছিলেন। তবে রাজকে বিয়ে করার মূল কারণ ছিল তিনি একজন ভাল মানুষ। তিনি যোগ করেছেন যে, সম্পদ সহ অন্য সবকিছু ততটা গুরুত্বপূর্ণ ছিল না। এমনকি যদি হত তার প্রচুর অর্থ থাকতো কিন্তু তিনি একজন ভাল মানুষ না হতেন তবে রাজকে তিনি বিয়ে করতেন না।

শিল্পা আরো জানান, যখন আমি রাজকে বিয়ে করি, সেই সময় ব্রিটেনে ভারতীয় বংশোদ্ভূত ধনী ব্যবসায়ীদের মধ্যে অন্যতম ছিল সে। তবে আমার মনে হয়, লোকে হয়তো আমাকে নিয়ে গুগল করতে ভুলে গিয়েছিল। আমি তখনও ধনী ছিলাম। এখনও ধনীই আছি। আমি কর থেকে জিএসটি, সবটাই নিজের অর্জিত অর্থ থেকেই দেই।

শিল্পা শেঠি

বলিপাড়ার অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ হিসাবে সুনাম রয়েছে শিল্পার। বয়স ৪০ পার করেছেন অনেক আগেই। অথচ নায়িকাকে দেখে তা বোঝার উপায় নেই দুই সন্তানের মা তিনি। কেননা শিল্পা এখনও তরুণ্য ধরে রেখেছেন। যদিও রাজকে বিয়ের পর সিনেমায় কাজ কমিয়েছেন তিনি। তারপরও অবশ্য ছোট পর্দায় রিয়্যালিটি শোয়ের বিচারকের ভূমিকায় মাঝেমধ্যেই দেখা যায় তাকে। সম্প্রতি ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজে দেখা মিলেছে এই অভিনেত্রীর।

তথ্যসূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

এ সম্পর্কিত আরও খবর