এবার ‘বন্ধুয়ারে’ দিয়ে মাতাবেন তানজিব সারোয়ার

সুরতাল, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-03-01 12:53:43

তানজিব সারোয়ার খুব কম গান করেন। কিন্তু তিনি যে গানটি করেন সেটি আলাদা গ্রহণযোগ্যতা পায় দর্শকের কাছে। তার ক্যারিয়ারে বেশকিছু মনে রাখার মতো গান রয়েছে। গত বছরও তিনি সুপারহিট সিনেমা ‘সুড়ঙ্গ’র সবচেয়ে আলোচিত গান ‘গা ছুঁয়ে বল’তে কণ্ঠ দিয়েছেন। সেই গানের জন্য বাইফা অ্যাওয়ার্ডে সেরা প্লেব্যাক গায়কের মনোনয়নও পেয়েছেন। তার ভক্ত দর্শক চাইলে তিনি পুরস্কারটিও পেয়ে যেতে পারেন!

এরইমধ্যে নতুন আরেকটি গানের ভিডিও নিয়ে হাজির হতে যাচ্ছেন এই সুদর্শন গায়ক। গানের শিরোনাম ‘বন্ধুয়ারে’। গভীর প্রেম একে অন্যকে অন্যরকম এক মায়াজালে বন্দি করে রাখে। মিলেমিশে একাকার হয়ে যায় দু’জন দু’জনার। প্রিয়জনের সঙ্গ মন ভালো করে দিতে পারে নিমিশেই। দিশেহারা জীবন যেন গুছিয়ে নিতে ইচ্ছে করে। অদ্ভুত এক ঘোরলাগা মোহ লেপ্টে থাকে মনের পুরো পৃষ্ঠা জুড়ে। আর এই মোহ চোখের ঘুম কেড়ে নিয়ে শুধু প্রিয়জনের ভালোবাসাতেই ডুবিয়ে রাখে সারাক্ষণ। প্রেমিক মনের এরকম এলোমেলো সব ভাবনা নিয়ে নতুন গান বেঁধেছেন হালের জনপ্রিয় সঙ্গীতশিল্পী তানজিব সারোয়ার।

‘বন্ধুয়ারে’ মিউজিক ভিডিওর পোস্টার

‘বন্ধুয়ারে বন্ধুয়া কি মোহে জড়াইলা/ চোখে আর ঘুম ধরে না’- এমন কথার গানটির সুর ও কন্ঠ দিয়েছেন তানজিব সারোয়ার নিজেই। গানটির সঙ্গীতায়োজন করেছেন সাজিদ সরকার। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

কক্সবাজারের একাধিক লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। ভিডিওতে দর্শক দেখতে পাবে তানজিব সারোয়ার ও আফসানা চৌধুরী সিফার অন্যরকম এক রসায়ন।

গানটির অডিও এবং ভিডিও প্রসঙ্গে তানজিব বলেন, ‘আমি বরাবরই শ্রোতাদের কথা চিন্তা করে অনেক যত্ম ও সময় নিয়ে একটি গান করার চেষ্টা করি। তাই আমার দৃঢ় বিশ্বস যে গানটি শ্রোতাদের হৃদয়ে দাগ কেটে যাবে। আর গানটির ভিডিওতে দর্শক-শ্রোতা আমাকে পাবে নতুন রুপে। গানটির সাথে সামঞ্জস্য রেখেই দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করা হয়েছে।’

তানজিব সারোয়ার / ছবি : ফেসবুক

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ২ মার্চ (শনিবার) তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।

এ সম্পর্কিত আরও খবর