ইনারিতুর ছবিতে ডিক্যাপ্রিওর পর টম ক্রুজ

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-24 15:18:19

‘বার্ডম্যান’-এর বছর খানেক পর বিশ্বখ্যাত মেক্সিকান নির্মাতা আলেহান্দ্রো গঞ্জালেস ইনারিতু নির্মাণ করেন তার দ্বিতীয় ইংরেজি ভাষার ছবি ‘দ্য রেভিন্যান্ট’। যা সাড়া ফেলে দিয়েছিলো বিশ্বজুড়ে। সেই ছবিতে অভিনয় করেছিলেন হলিউড সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রিও। এই ছবিটিই তাকে এনে দিয়েছিল প্রথমবার সেরা অভিনেতা হিসেবে অস্কার অ্যাওয়ার্ড। ‘দ্য রেভিন্যান্ট’ সিনেমাটির জন্য ইনারিতু নিজেও পেয়েছিলেন একাধিক অস্কার।

আবার ইনারিতুর ছবি নিয়ে দর্শক নড়েচড়ে বসেছেন। কারণ, তার নতুন ছবিতে নাকি অভিনয় করতে যাচ্ছেন হলিউডের আরেক সুপারস্টার টম ক্রুজ। ডেডলাইন অনলাইন ভার্সনের একটি প্রতিবেদনে এ খবর জানানো হয়।

টম ক্রুজ

টম ক্রুজকে নিয়ে ইনারিতুর ছবিটি নিয়ে কোনো তথ্যই আর দেয়া হয়নি। জানা গেছে, প্রি-প্রোডাকশন থেকেই সম্পূর্ণ গোপনীয়তা রক্ষা করে হচ্ছে ছবির কাজ।

তবে শোনা যাচ্ছে, নতুন এই ছবির মাধ্যমে দশ বছর পর ইনারিতুর সাথে যৌথভাবে চিত্রনাট্য তৈরী করতে এক হয়েছেন নিকোলা জিয়াকোবোন এবং আলেক্সান্দ্র দিনালারি জুনিয়র। এরআগে ইনারিতুর প্রথম ইংরেজি ছবি ‘বার্ডম্যান’ এর চিত্রনাট্য করেছিলেন তারা।

‘দ্য রেভিন্যান্ট’ সিনেমাটির জন্য ইনারিতু পেয়েছিলেন একাধিক অস্কার

‘দ্য রেভিন্যান্ট’ করার পর দীর্ঘদিন সিনেমা করেননি ইনারিতু। চলে যান আড়ালে। বছর পাঁচেক পর ২০২২ সালে তিনি ফিরে আসেন মেক্সিকান সিনেমা ‘বারদো’ নিয়ে। টম ক্রুজকে নিয়ে সিনেমা নির্মাণের কথা সত্যি হলে এটি হতে যাচ্ছে ইনারিতুর তৃতীয় ইংরেজি ভাষার ছবি।

 

এ সম্পর্কিত আরও খবর