১৯ ফেব্রুয়ারি হাবিব-ন্যানসির ‘জোনাক জ্বলে’

সুরতাল, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-02-16 14:45:39

বাংলাদেশের সংগীতাঙ্গনের কথা বললে, নতুন শতাব্দীর সেরা জুটি হাবিব-ন্যানসি। তাদের যদি কোন শত্রু থাকে তারাও এ কথা মানবেন! তাদের দুজনের গায়কী, সুর, সংগীত মিলেমিশে এক আলাদা আবেশ তৈরি করে। একের পর এক শ্রোতাপ্রিয় গান উপহার দেওয়া এই জুটি এখন একসঙ্গে বেশ কম কাজ করেন। তবে যে কাজটি করেন, সেটি খুব বেছে তারপর করেন।

হাবিব-ন্যানসি জুটির প্রতিটি গানই তার ভক্তদের জন্য উৎসবের চেয়ে কম কিছু নয়। আবারও হাজির হচ্ছেন এই জুটি। তাদের নতুন গানের নাম ‘জোনাক জ্বলে’।

‘জোনাক জ্বলে’ মিউজিক ভিডিওর দৃশ্যে হাবিব ও আয়েশা

এই গানটি নিয়ে কয়েকদিন আগে ন্যানসি বার্তা২৪.কমকে বলেন, ‘সুন্দর একটি গান করেছি হাবিব ওয়াহিদের সঙ্গে। এতদিনে রিলিজ হয়ে যেতো। কিন্তু হাবিব ভাই বললেন, গানটি যেহেতু খুব সুন্দর, তাই এর সুন্দর একটি মিউজিক ভিডিও করে আড়ম্বরের সাথে প্রকাশ করবো।’

হাবিবের পরিকল্পনা মতো মিউজিক ভিডিওর কাজ শেষ। সেটি নির্মাণ করেছেন, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা তানিম রহমান অংশু।হাবিবের বিপরীতে দেখা যাবে তরুণ প্রজন্মের জনপ্রিয় মডেল, উপস্থাপক ও অভিনেত্রী আয়েশাকে।

নির্মাতা তানিম রহমান অংশু

গানটির মিউজিক ভিডিও আগামী ১৯ ফেব্রুয়ারি রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজনের মধ্য দিয়ে উন্মুক্ত করা হবে। সেখানে শিল্পী, কলা-কুশলীসহ উপস্থিত থাকবেন শোবিজের আরো অনেকে।

‘জোনাক জ্বলে’ গানটি লিখেছেন আলী বাকের জিকো। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুর, সংগীত করেছেন হাবিব ওয়াহিদ। প্রযোজনা করেছেন প্রখ্যাত গীতিকবি আসিফ ইকবাল। প্রকাশিত হচ্ছে তার প্রতিষ্ঠান ‘গানচিল’-এর ব্যানারে।

এ সম্পর্কিত আরও খবর