রণবীর-সারার ডাবল সেঞ্চুরি

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-29 22:27:40

শিগগিরই ২০০ কোটির ঘরে পৌঁছে যাবে রোহিত শেঠি পরিচালিত ও রণবীর সিং এবং সারা আলি খান অভিনীত ‘সিম্বা’। বুধবার (০৯ জানুয়ারি) ২০০ কোটির ক্লাবে ঢুকেই পড়লো ছবিটি। এজন্য ছবিটি সময় নিয়েছে মাত্র ১২ দিন।

বুধবার (০৯ জানুয়ারি) টুইটারে বিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক তরণ আদর্শ লিখেছেন- “ডাবল সেঞ্চুরি করে ‘সিম্বা’র গর্জন বেড়ে গেলো। শুধু ভারতেই ২০২ কোটি রুপি আয় করে নিয়েছে ছবিটি।”

শিবগড় থানার দায়িত্ব পেয়েছেন সিংঘাম (অজয় দেবগণ)। যেখানে তার মতো পুলিশ অফিসার রয়েছেন, সেখানে অপরাধীরা যে ভয়ে সর্বক্ষণ সিঁটিয়ে থাকবে, তা স্বাভাবিক। এমন এক পরিস্থিতে অনেক ছেলেই বড় হয়ে সিংঘামের মতো অফিসার হওয়ার স্বপ্ন দেখবে। সিম্বাও (রণবীর সিং) ব্যতিক্রম নয়। পুলিশ অফিসার হতে গেলে যেভাবে এগিয়ে যাওয়া উচিত, সে সেভাবেই এগিয়েছে।

কিন্তু সিংঘামের মতো সৎ হতে পারেনি সিম্বা। কিন্তু এর জন্য তার স্পষ্ট যুক্তি রয়েছে। তার কথায়, পুলিশ সে হয়েছে টাকা উপার্জনের জন্য। সে যে রাস্তাতেই হোক না কেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/09/1547025087134.jpg

এরমধ্যে শহরে ধর্ষণের ঘটনা ঘটে যায়। তার থেকেও বড় কথা, যার টাকায় এতদিন লালিত-পালিত হত সিম্বা, অপরাধ জগতের সেই মাথার দুই ভাই ধর্ষণের ঘটনার সঙ্গে যুক্ত। এতদিন টাকা খেয়েছে, তাই সিম্বাও কিছু বলতে পারে না। কিন্তু তাই বলে সে চুপ করে বসে থাকার পাত্র নয়। এক্ষেত্রে সিংঘামই তার আদর্শ। তাই শেষ পর্যন্ত সৎপথে হাঁটারই সিদ্ধান্ত নেয় সিম্বা। এমনই এক গল্প নিয়ে এগিয়ে গেছে ‘সিম্বা’।

করণ জোহর প্রযোজিত ছবিটিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেছেন সারা আলি খান। বিশেষ চরিত্রে দেখা গেছে অজয় দেবগণ ও অক্ষয় কুমারকে।

সূত্র: বলিউড লাইফ

এ সম্পর্কিত আরও খবর