ভ্যালেন্টাইনে দুই নাটক নিয়ে মারিয়া শান্ত

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-11 17:38:47

মারিয়া চৌধুরী শান্ত শোবিজে পা রেখেছেন মাত্র বছর তিনেক হলো। শুরুটা ছিল ফ্যাশন হাউজের মডেল হিসেবে। এই দুই বছরে তার ক্যারিয়ারে যুক্ত হয়েছে নয়া পালক। প্রায় ২০টির মতো ওভিসি-টিভিসিতে কাজ করেছেন তিনি।

প্রথমবার নাটকে অভিনয় করেছেন ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে। নাটকের শিরোনাম ছিল ‘লাফাঙ্গা’। প্রথম কাজটিই ভিউয়ের দৌড়ে বাজিমাত করেছে। এরপর বেশ কিছু একক নাটকে অভিনয় করেছেন। তারই ধারাবাহিকতায় ‘বুক পকেটের গল্প’ ও ‘দেয়ালে ঠেকলে পিঠ’ শিরোনামের দুটি নাটক ভালবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে।

মারিয়া শান্ত জানালেন, ‘দুটি কাজ আসছে ভালোবাসা দিবসে। ফিকশন দুটির গল্পগুলো একটু ভিন্ন হবে। এরমধ্যে জাহিদ প্রীতমের ‘বুক পকেটের গল্পে’ ৬ জন শিল্পীর তিনটি গল্প রয়েছে। এতে আমি ‘অচেনা অতিথি’র গল্পটায় আমি করেছি। তবে সর্বশেষে দেখা যাবে প্রত্যেকটি গল্পের সাথে সংযোগ আছে। এখানে আমার বিপরীতে আছেন শাশ্বত দত্ত। আর ‘দেয়ালে ঠেকলে পিঠ’ নাটকে আমার সঙ্গে রয়েছেন মুশফিক আর ফারহান।’

অভিনেত্রীর ভাষ্য, ‘আমি অনেক সততা নিয়ে কাজ করতে চাই। আমার মনে হয় চরিত্র আর গল্প খুব গুরুত্বপূর্ণ জিনিস। তাই বেছে বেছে কাজ করার চেষ্টা করছি।’

মারিয়া শান্ত অভিনীত উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে প্রাণ, ইমামি, বার্জার পেইন্ট ইত্যাদি। তিনি বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হয়েছেন। তারমধ্যে রয়েছে ইয়েলো, রেড অরিজিন, টুয়েলভ, সেইলর ইত্যাদি। এছাড়াও ক্রিকেট তারকা সাকিব আল হাসানের সাথে একটি ফ্যাশন হাউজের মডেল হয়েছেন মারিয়া।

এ সম্পর্কিত আরও খবর