প্রস্তুত ‘মুন্নাভাই থ্রি’র চিত্রনাট্য, বছর শেষে শুটিং

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-21 05:55:55

‘মুন্নাভাই এম.বি.বি.এস’ (২০০৩) ও ‘লাগে রাহো মুন্নাভাই’ (২০০৬) ছবি দুটিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বলতে গেলে তার জীবনের টার্নিং পয়েন্ট ছিলো মুন্নাভাই চরিত্রটি।

শুধু মুন্নাভাই নয়, আরসাদ ওয়ারসির সার্টিক চরিত্রটিও সমান জনপ্রিয়। মুন্নাভাই ও সার্কিট মানেই মজাদার কিছু সংলাপ এবং দারুণ সব কমেডি। সত্যি বলতে সার্টিক ছাড়া একেবারেই অসম্পূর্ণ মুন্নাভাই। ‘মুন্নাভাই এম.বি.বি.এস’ এবং ‘লাগে রাহো মুন্নাভাই’ ছবি দুটিতে তারই প্রমাণ পাওয়া গেছে।

এদিকে, ছবি দুটির সফলতার পরই এর তৃতীয় কিস্তি ‘মুন্নাভাই থ্রি’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন পরিচালক রাজকুমার হিরানী। কিন্তু ভালো চিত্রনাট্য তৈরি না হওয়ায় বারবার পিছিয়ে যেতে থাকে ছবির কাজ।

চমকপ্রদ তথ্য হলো- খুব শিগগিরই রূপালি পর্দায় আরও একবার দেখা যাবে মুন্নাভাই-সার্কিটের রসায়ন। সম্প্রতি বিষয়টি নিশ্চিত করে অভিনেতা আরসাদ ওয়ারসি বলেন- ‘‘আমি জানি চিত্রনাট্য প্রায় প্রস্তুত। এ বছরের মাঝামাঝি বা শেষে শুরু হবে ‘মুন্নাভাই থ্রি’র শুটিং। আমি ও সঞ্জয় আছি। এতোটুকুই জানি।”

২০০৩ সালে মুক্তি পায় ‘মুন্নাভাই এম.বি.বি.এস’। তার তিন বছর পরে ‘লাগে রহো মুন্নাভাই’। মাঝে কেটে গেছে এক দশক। আরশাদ জানান, চরিত্রটিকে যেখানে ছেড়ে এসেছিলাম সেখান থেকে ফের শুরু করতে একটু পারবো কিনা, তা নিয়ে ভয় লাগছে।

এ প্রসঙ্গে আরসাদের ভাষ্য,‘‘আমি সিনেমা শেষ হলেই সেই চরিত্রকে ভুলে পরের চরিত্রের মধ্যে ঢুকে যাই। যখন ‘লাগে রহো মুন্নাভাই’ করতে শুরু করি বুঝতে পারি একই চরিত্রতে অন্যভাবে করছি। পরে আমি ও রাজকুমার স্যার বসে আগের ছবিটি বারবার দেখি। তারপর ভুলটা বুঝতে পারি। নিশ্চিত এবারও একই ঘটনা ঘটবে।”

সৌরভ শ্রীবাস্তব পরিচালিত ‘ফ্রড সাইয়া’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন আরসাদ ওয়ারসি। আগামী ১৮ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

সূত্র: বলিউড হাঙ্গামা, এনডিটিভি

এ সম্পর্কিত আরও খবর