সব খুঁইয়ে দিশেহারা তাসরিফ!

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-07 17:20:04

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন গায়ক তাসরিফ খান। বিশেষ করে ফেসবুকে ঘোষণা দিয়ে সিলেটে বন্যার্তদের পাশে দাঁড়িয়ে লাখ লাখ টাকার ফান্ড গঠন করে বেশ আলোচনায় আসেন তিনি।

তারই ধারাবাহিকতায় ৩ ফেব্রুয়ারি হবিগঞ্জের চুনারুঘাট ডিসিপি স্কুল মাঠে একটি জনসভায় গিয়েছিলেন তাসরিফ। হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন আয়োজন করেছিলেন অনুষ্ঠানটির। কিন্তু এই অনুষ্ঠানে গিয়ে নিজের আইফোনটি হারিয়ে ফেলেন এই গায়ক। তরুণ এ গায়ক অনুষ্ঠানস্থলে গাড়ি থেকে নামার সময় বেশ ভিড় ছিল। তখন তার পকেট থেকে কেউ একজন মোবাইল ফোনটি কৌশলে নিয়ে নেয়। এ নিয়ে অবশ্য পরে ক্ষোভ প্রকাশ করেছেন ব্যারিস্টার সুমন।

অনুষ্ঠানের মঞ্চে ব্যারিস্টার সুমন বলেন, এটা কেমন হলো? তাসরিফ খান ঢাকা থেকে এসেছে আমাদের মাঝে। আর তার পকেট থেকে কিনা আইফোনটি চুরি করে নেয়া হলো। গাড়ি থেকে নামতেই ভিড়ের মধ্যে পকেট থেকে তার ফোনটি বের করে নেয়া হয়েছে। এটা খুবই খারাপ কাজ হয়েছে।

তাসরিফ খান /  ছবি : ফেসবুক

এ ছাড়া ব্যারিস্টার সুমন পরবর্তীতে বলেন, আমার অনুরোধে ঢাকা থেকে অতিথি হয়ে এখানে এসেছিলেন। কিন্তু তাসরিফের ফোনটি কীভাবে চুরি হয়ে যায়, যা একজন এমপি হিসেবে আমার জন্য বিব্রতকর। আমি এ ঘটনায় লজ্জিত। ফোনটি উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

গতকাল ৬ ফেব্রুয়ারি দুপুরে নিজের পেজে একটি পোস্ট দিয়ে তাসরিফ লেখেন, ‘যে আমার পকেট থেকে ফোনটা নিয়ে গেলো সে জানেও না আমার কত বড় ক্ষতি করলো। আমার কোন ব্যাকআপ দেয়া ছিল না। অনেক নতুন গানের সুর রেকর্ডেড ছিল এই ফোনে। অনেক নতুন গানের লিরিক্স ছিল। অন্তত ১০টা ভিডিও কনটেন্ট রেডি হচ্ছিল সামনে আপলোড এর জন্যে। আমার সমস্ত ট্যুরের ছবিগুলো ছিল। সমস্ত গুরুত্বপূর্ণ নাম্বার ছিল। সবকিছু গেলো! এই ক্ষতি আসলে টাকার অঙ্কে হিসাব করে মেলানো যাবে না।’

এ সম্পর্কিত আরও খবর