একটু পরেই নতুন জুটির ‘মন পাখি’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-04 14:17:23

বহুদিন পর গ্রামে আসা সজীবের সাথে খুব নাটকীয়ভাবে দেখা হয় গ্রামের সহজ সরল মেয়ে জবার। গ্রামের পিচ্চি-পাচ্চি নিয়ে সারাক্ষণ দস্যিপনায় ব্যস্ত থাকা জবা ঘুড়ি হাতে দৌড়াতে দৌড়াতে ধাক্কা খায় সেদিনই গ্রামে আসা সজীবের সাথে। ধাক্কা খেয়ে হাতে থাকা মেহেদী তো নষ্ট হয়ই, হাত থেকে ছুটে যাওয়া ঘুড়ি নিয়েও পালিয়ে যায় সাথে থাকা পিচ্চিগুলো।

সজীবের সাদা জামা জবা'র হাতের মেহেদীতে ভরে উঠে। কিন্তু জবার সৌন্দর্যে মুগ্ধ সজীব কিছুই বলে না। উলটো নিজে অন্যায় করলেও সজীবকে পরবর্তীতে দেখে নেয়ার হুমকি দিয়ে জবা চলে যায়। সজীব শুধু চেয়ে থাকে। প্রথম দর্শনেই সে জবা'র প্রেমে পড়ে যায়। ধীরে ধীরে বিভিন্ন ঘটনার মধ্যে দিয়ে তাদের দুজনের মধ্যে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু হঠাৎ আসা এক ঝড় তাদের সব কিছু ওলট-পালট করে দেয়। এমনই এক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মন পাখি’।

এস আর মজুমদারের পরিচালনায় গল্পের সজিব ও জবার চরিত্রে অভিনয় করেছেন তরুণ দুই অভিনয়শিল্পী শাহেদ শাহরিয়ার ও মোনালিসা।

নির্মাতা বলেন, ‘গল্পটা প্রেমের। নিরেট ভালোবাসার গল্পে একটা নতুন জুটিকে দেখতে পাবে দর্শক। দুজনেই তাদের জায়গা থেকে বেশ ভালো করেছে।’ তিনি আরও বলেন, ‘আমাদের ইন্ডাস্ট্রিতে আরও নতুন শিল্পী দরকার। এখন যথেষ্ট কাজের সুযোগ আছে। নিজেদের সম্ভাবনা কাজে লাগিয়ে অনেক দূর যাওয়া সম্ভব।’

‘মন পাখি’ নাটকটি আজ ৪ ফেব্রুয়ারি দুপুর তিনটায় টট এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে। এতে আরও অভিনয় করেছেন মাসুম বাসার, কাঞ্চন, পারভেজ সুমন, অনিতা আকিল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর