স্বপ্নের পথে হাঁটছেন শ্রেয়সী

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-27 18:38:04

মডেলিং দিয়ে শোবিজে পথচলা শুরু করেন শ্রেয়সী শ্রেয়া। এরপর একক নাটক ‘হীরার আংটি’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এ নাটকে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে নজর কাড়েন। এরপর আরো বেশকিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

মাঝে পড়াশোনার জন্য কাজ থেকে সাময়িক বিরতি নিলেও আবারও কাজে ফিরেছেন শ্রেয়সী। বর্তমানে শ্রেয়সী শ্রেয়া অভিনীত ধারাবাহিক নাটক ‘কুইন প্যালেস’ বাংলাভিশনে, ‘প্রবাসী পরিবার’ এনটিভিতে ও ‘লাভ রোড’ এটিএন বাংলায় প্রচার হচ্ছে।

ভালোবাসা দিবসের কয়েকটি নাটকেও দেখা যাবে তাকে। আসছে ঈদের জন্য নাটক এবং ওয়েব সিরিজে কাজ করার পরিকল্পনা চলছে। চলচ্চিত্রেও কাজ শুরু করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

শ্রেয়সী শ্রেয়া /  ছবি : শিল্পীর সৌজন্যে

শ্রেয়সী বলেন, ‘বর্তমানে আমাদের নাটক-ওটিটির কাজ অনেক ভালো হচ্ছে। এ মাধ্যমে নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। এরইমধ্যে ওটিটির কাজ নিয়ে কথা হয়েছে। আগামী মাস থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে সামনে আমার বেশ কয়েকটি ভালো কাজ আসছে।’

শোবিজ নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে শ্রেয়সী বলেন, ‘সবারই স্বপ্ন থাকে চলচ্চিত্রে নায়িকা হিসেবে নিজেকে মেলে ধরার। আমিও সেই স্বপ্ন দেখি। বর্তমানে চলচ্চিত্রের জন্য নিজেকে তৈরি করছি। খুব শিগগিরই চলচ্চিত্রে নাম লেখাব। তবে তার আগে নাটক এবং ওটিটিতে কাজ করে নিজেকে চেনাতে চাই।’

 

এ সম্পর্কিত আরও খবর