হৃদয়ের জন্মদিনে ‘লক্ষ্মীসোনা’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-15 21:24:54

সংগীতশিল্পী হৃদয় খানের জন্মদিন আজ ৩ জানুয়ারি। এ উপলক্ষে মুক্তি পেলো তার গাওয়া নতুন গান ‘লক্ষ্মীসোনা’। এর সুর-সংগীতও তারই। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবির জন্য তৈরি হয়েছে এটি।

বৃহস্পতিবার সন্ধ্যায় আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও উন্মুক্ত হয়। বাবা-মেয়ের পারিবারিক কিছু মুহূর্ত ফুটিয়ে তোলা হয়েছে এতে। ছবিটিতে বাবা ও মেয়ের চরিত্রে অভিনয় করেছেন সংগীতশিল্পী-অভিনেতা তাহসান ও রাইসা।

এ গানের কথা লিখেছেন এসএ হক অলিক। এর কথা এমন, ‘লক্ষ্মীসোনা আদর করে দিচ্ছি তোকে/লক্ষ চুমু মায়াভরা তোরই মুখে/কলিজা তুই আমার, তুই যে নয়নের আলো/লাগে না তুই ছাড়া, লাগে না তো যে ভালো/রূপকথা তুই তো আমারই, জীবনের চেয়ে আরও দামি।’

‘লক্ষ্মীসোনা’ প্রসঙ্গে পরিচালক রাজ ফেসবুক পোস্টে লিখেছেন, “আমার জীবনে সিনেমা বা নাটকের জন্য যত গান করিয়েছি তার মধ্যে আমার সবচেয়ে ভালোলাগার গান লক্ষীসোনা! কথা দিচ্ছি গানের মতো ‘যদি একদিন’ সিনেমাটিও আপনাদের ভালো লাগবে। আজ হৃদয় খানের জন্মদিন, তাই আজ গানটির ভিডিওটি মুক্তি দিলাম।”

একই পোস্টে রাজ জানান, আগামী মাসে অর্থাৎ ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘যদি একদিন’। এতে আরও অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী, ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিনসহ অনেকে।

 

এ সম্পর্কিত আরও খবর