সারার মায়ের চরিত্রে অভিনয় করবেন কি কারিনা? জবাবে কি বললেন  

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-11-16 17:09:26

বলিউডের সবচেয়ে জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’। এ বছরের সিজন-৮ এর কফির আড্ডাও বেশ জমে উঠেছে। এবার আড্ডায় হাজির কারিনা কাপুর খান এবং আলিয়া ভাট। সেরা দুই অভিনেত্রীর সঙ্গে আলোচনায় উঠে এলো দারুণ কিছু বিষয়। আলোচনা হয় সারা আলি খান এবং কারিনার সম্পর্কের বিষয়টিও।

পাঁচ বছর প্রেমের পর ২০১২ সালে কারিনা আর সাইফ আলি খানের বিয়ে হয়।  ২০০৪ সালে অমৃতা সিংয়ের সঙ্গে সাইফের বিবাহ বিচ্ছেদ হয়। সারা এবং ইব্রাহিম সাইফ আর অমৃতার সন্তান। সারার সঙ্গে কারিনার সম্পর্ক কেমন, তা নিয়ে বহুবার আলোচনা-সমালোচনা হয়েছে। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা আছে কিনা, তা নিয়েও প্রশ্নও উঠেছে অনেকবার। যদিও দেখা গেছে তাদের মধ্যে সম্পর্ক খারাপ নয়। 

কফি উইথ করণে কারিনাকে প্রশ্ন করা হয়- সারা আলি খানের মায়ের চরিত্রে অভিনয় করবেন কিনা?

শুধু তিনি একা নন, এমন ঘটনা বহু অভিনেতা অভিনেত্রীর ক্ষেত্রেই শোনা যায়। কারণ অনেকেই চান না পর্দায় বয়স্ক চরিত্রে অভিনয় করতে। তাতে টাইপকাস্ট হয়ে যাওয়ার আশঙ্কা থাকে। তবে এই প্রশ্নের উত্তরে ব্যতিক্রমী ছিলেন কারিনা।

তিনি জানিয়েছেন, তিনি একজন পেশাদার অভিনেত্রী। চরিত্রটি যদি তার পছন্দের হয়, তাহলে তার আপত্তি নেই। কোন বয়সের চরিত্রে তিনি অভিনয় করছেন, সেটি তার কাছে খুব একটা গুরুত্বপূর্ণ নয়। বরং চরিত্রটি কেমন, সেটিই বেশি গুরুত্বপূর্ণ।

এদিকে কারিনার এমন জবাব ভালো লেগেছে নেটিজেনদের। তারা বলেছেন, এমন সাহস সবাই দেখাতে পারেন না। কারিনা যে কথা বলেছেন, সেটি প্রশংসনীয়।

এ সম্পর্কিত আরও খবর