কটাক্ষের পাল্টা জবাব দিলেন দীপিকা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-10-30 11:42:04

বিতর্কের আরেক নাম ‘কফি উইথ করণ’! করণ জোহরের টক শো-এর নতুন সিজন শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়া তোলপাড়। শো-এর ৮ নম্বর সিজনের প্রথম এপিসোডে অতিথি হিসেবে এসেছিলেন বলিউডের আদর্শ দম্পতি ‘দীপবীর’। দীপিকা-রণবীরের রসায়ন সব সময়ই দর্শকের চোখ টানে, তাঁদের প্রেম কাহিনি নিয়েও কম সমালোচনা হয়নি । এবার সেই সমীকরণ নিয়েই প্রশ্ন উঠেছে কফি উইথ করণের এপিসোড শেষে। রণবীরের পাশাপাশি একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে থাকার ব্যাপারে খোলাখুলি আলোচনা করাই নেটিজেনদের ট্রলের শিকার হয়েছে দীপিকা। প্রতিবেদন- হিন্দুস্তান টাইমস।

২০১৫ সালে মালদ্বীপে দীপিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রণবীর। তার আগে পর্যন্ত নাকি ওপেন রিলেশনশিপে ছিলেন দুইজনে। রণবীরের সঙ্গে সম্পর্কে থাকলেও কমিটেড ছিলেন না দীপিকা। সেইসময় একাধিক পুরুষকে ডেট করেছেন তিনি। অভিনেত্রীর এই কথাতেই ক্ষেপে যায় নেটিজেনরা। প্রকাশ্যে কটাক্ষের জবাব না দিলেও মাত্র ১০ সেকেন্ডের ভিডিও আপলোড করেই নেটিজেনদের ধুয়ে দিয়েছেন দীপিকা। ট্রেন্ডিং একটি ওয়াও রিলে ঠোঁট নাড়িয়েছেন তিনি। নেপথ্যে শোনা যায়, আহা কী সুন্দর! কী মার্জিত! দারুণ দেখাচ্ছে। এক কথায় দারুণ দেখাচ্ছে। এই মশকরার ছলেই নেটিজেনদের যেন কড়া জবাব দিয়েছেন দীপিকা।

মাত্র ১৫ ঘন্টাতেই ইনস্টাগ্রামে দীপিকার এই রিল ভিডিও দেখেছেন প্রায় ২২ মিলিয়ন দর্শক। বউয়ের এই ভিডিয়ো দেখে হাসিতে লুটিয়ে পড়েছেন রণবীর সিং। কমেন্ট বক্সে হাসির প্রতিক্রিয়া দিয়ে তিনি লিখেছেন, মরেই গেলাম। এছাড়া করণ জোহরও জবাবে লেখেন, আমি তো অবসেসড।
এর আগে কফি উইথ করণের কাউচে বসে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে কন্ডোম উপহার দেওয়ার কথা জানিয়ে ট্রোলড হয়েছিলেন দীপিকা। আবারও যেন সেই দুঃস্বপ্নের পুনরাবৃত্তি ঘটলো।

এ সম্পর্কিত আরও খবর