রণবীরের সঙ্গে থেকেও অনেকের সঙ্গে মেলামেশা!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-10-28 16:07:15

সম্পর্কে আছেন আবার নেইও। এই গোলকধাঁধায় ভুগছেন অনেকেই। এই পরিস্থিতিকে নাকি সিচুয়েশনশিপ বলা হয়। তবে শুধু টিন-এজরা নয় এই একই সিচুয়েশনে থেকেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি দীপিকা পাডুকোন এবং রণবীর সিং। সম্প্রতি কফি উইথ করণে এসেছিলেন তাঁরা। সেখানেই এই কথা খোলাসা করেছেন এই জুটি। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশিত হয়েছে। ।

প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর এই প্রথমবার কোনও রিয়েলিটি শোতে জুটি বেঁধে এলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। কফি উইথ করণের সিজন ৮ এর প্রথম পর্বে অতিথি হয়ে এসে তাঁরা তাঁদের সম্পর্কের বিষয়ে একাধিক তথ্য ফাঁস করে দেন। একই সঙ্গে জানান সপ্তাহের শেষটা তাঁরা কীভাবে কাটান।

প্রতি শনিবার এবং রবিবার বাড়িতে নিজেরাই নিজেদের মতো করে সময় কাটান দীপিকা এবং রণবীর। এই বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, আমরা এতটাই নিজেদের মতো সময় কাটাই যে নিজেদের মাথা ঝুঁকিয়ে নাচতে থাকি।

নিজেদের ব্যক্তিগত সময় সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, প্রতি শনিবার রাতে আমি আর ও থাকি। নৈশভোজের পর আমরা একসঙ্গে বসে কিছু একটা দেখি, তারপর গান চালাই। আমি আর ও দুজনেই গান ভীষণ ভালোবাসি। নতুন যা ভালো গান পাই সেটাই চালাই। তারপর কিছু বুঝে ওঠার আগেই নাচতে শুরু করি। ভোর চারটে পর্যন্ত নাচ করি আমরা।
এদিন কফি উইথ করণের সিজন ৮ এর প্রথম পর্বে এসে বোমা ফাটালেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। দীপিকা জানান তাঁরা এক সময় পর্যন্ত সিচুয়েশনশিপে ছিলেন।
করণের সঙ্গে কথা বলতে বলতে দীপিকা বলেন, আমি বেশ কয়েকটা টক্সিক সম্পর্কের পর কিছুটা একা থাকতে চেয়েছিলাম। আমি কারও সঙ্গে সম্পর্কে জড়াতে চায়নি বা কমিটেড হতে চাইনি। আমার যা বয়স ছিল সেই সময়টাই জীবনটাকে উপভোগ করার আদর্শ সময়। সেই সময় আমার রণবীরের সঙ্গে আলাপ হয়। আমরা প্রথমের দিকে কমিটেড ছিলাম না। অন্তত ও যতদিন না প্রোপোজ করেছে।

দীপিকা আরও বলেন, সেই সময় আমরা অন্যদের সঙ্গেও কথা বলতাম। কিন্তু একে অপরের কাছে ফেরত এসেছি। অন্য কারও সঙ্গে দেখা করেও শান্তি পেতাম না একে অপরের প্রতি আমরা কমিটেড ছিলাম মানসিকভাবে।

দীর্ঘদিন প্রেম করার পর ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন দীপিকা এবং রণবীর। করণ জোহরের শোয়ে এসেই প্রথমবার তাঁরা নিজেদের বিয়ের ভিডিয়ো সামনে এনেছেন। সেখানে হাসি মুখে গোটা পরিবারকে সঙ্গে নিয়ে নতুন জীবনে পা বাড়াতে দেখা যায় রাম লীলা ছবিতে কাজ করার সময় কাছাকাছি আসেন দীপিকা এবং রণবীর। এরপর তাঁরা একত্রে একাধিক ছবিতে কাজ করেছেন। পদ্মাবৎ, বাজিরাও মস্তানি, ইত্যাদি ছবিতে তাঁদের দেখা গিয়েছে। আগামীতে তাঁদের আবারও রোহিত শেট্টির সিংঘম এগেন ছবিতে দেখা যেতে চলেছে।

এ সম্পর্কিত আরও খবর