‘ইন্ডিয়ান আইডল টেন’ জিতলেন হরিয়ানার সালমান আলি

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 15:16:58

ভারতের ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতার দশম আসরের শিরোপা জিতলেন হরিয়ানার মেওয়াতের দরিদ্র তরুণ সালমান আলি। সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে রবিবার (২৩ ডিসেম্বর) রাতে চূড়ান্ত পর্ব প্রচারিত হয়।

পুরস্কার হিসেবে ট্রফি ছাড়াও ২৩ বছর বয়সী সালমান পেয়েছেন ২৫ লাখ রুপি ও একটি ব্র্যান্ড নিউ গাড়ি। সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকরা তাকে অভিনন্দনের বৃষ্টিতে ভেজাচ্ছে। বাঁধভাঙা আনন্দে তার গ্রামে বিতরণ করা হচ্ছে মিষ্টি।

‘ইন্ডিয়ান আইডল টেন’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন অঙ্কুশ ভরদ্বাজ। দ্বিতীয় রানারআপের স্বীকৃতি পান নীলাঞ্জনা রায়। দু’জনই ৫ লাখ রুপি করে পেয়েছেন।
সেরা পাঁচ প্রতিযোগী জায়গা করে নেন ফাইনালে। বাকি দুই ফাইনালিস্ট নীতিন কুমার ও বিভোর পারাসার ৩ লাখ রুপি করে পেয়েছেন। পারফরমার অব দ্য সিজনের স্বীকৃতি হিসেবে সোনার মেডেল দেওয়া হয়েছে নীতিনকে। এবার সব মিলিয়ে ভোট পড়েছে আড়াই কোটি।

বলিউডের তিন তারকা শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা তাদের ‘জিরো’ ছবির প্রচারণা করতে আসেন ‘ইন্ডিয়ান আইডল টেন’-এর ফাইনালে। অতিথি হিসেবে আরও ছিলেন বাপ্পি লাহিড়ী, অলকা ইয়াগনিক, সুরেশ ওয়াড়কার ও প্যায়ারেলাল।

প্রতিযোগিতার মূল বিচারক ছিলেন বিশাল দাড়লানি, নেহা কাক্কার ও জাভেদ আলি। তবে শুরু থেকে প্রতিযোগিতার মূল বিচারকদের মধ্যে ছিলেন আনু মালিক। যৌন হেনস্তার অভিযোগ ওঠায় তাকে মাঝপথে সরে যেতে হয়েছে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মনীষ পল।

এ সম্পর্কিত আরও খবর