হাতে বন্দুক, মুখে হিংস্র হাসি- লেডি সিংঘাম দীপিকার!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-10-15 16:39:00

স্পাইয়ের পর এবার সোজা পুলিশ! রোহিত শেট্টির সিংঘাম এগেইন ছবিতে এবার লেডি সিংঘাম হয়ে দিলেন দীপিকা পাড়ুকোন। তাঁর সেই রাওডি লুক প্রকাশ্যে এলো। দেবীপক্ষের শুরুতেই পুলিশের বেশে ধরা দিলেন তিনি।

পরিচালক রোহিত শেট্টি রবিবার তাঁর ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোনের দুটো ছবি শেয়ার করেন লেডি সিংঘাম রূপের। তিনি এই ছবি দুটো পোস্ট করে লেখেন, ‘নারী সীতা কা রূপ হ্যায় অর দুর্গা কা ভি। আমাদের কপ ইউনিভার্সের সব থেকে হিংস্র এবং পাশবিক অফিসারের সঙ্গে আলাপ করুন। শক্তি শেট্টি ওরফে দীপিকা হলো আমার লেডি সিংঘাম।'

অর্থাৎ রোহিত শেট্টির পোস্ট থেকে এটুকু স্পষ্ট যে এই ছবিতে দীপিকার চরিত্রের নাম হবে শক্তি শেট্টি। শক্তি দুর্গার অপর নাম। ছবি দুটোর একটিতে দেখা হচ্ছে দীপিকা পুলিশের উর্দি পরে গুন্ডা দমন করছেন। তিনি একজন গুন্ডার চুলের মুঠি ধরে হাসছেন। পিছনে দাউ দাউ করে জ্বলছে একটি গাড়ি। অন্যদিকে আরেকটি ছবিতে দেখা যাচ্ছে তাঁর হাতে ব্যান্ডেজ প্যাঁচানো, মাথা ফাটা। অথচ পুলিশের উর্দি পরে হিংস্র হাসি হাসি হেসে বন্দুক হাতে পোজ দিচ্ছেন।


এই পোস্টে দীপিকার বেটার হাফ তাঁর প্রশংসা করেছেন। রণবীর কমেন্ট করে লেখেন, 'আরে দেবা! আলি রে আলি।' এছাড়াও আলিয়া ভাট, পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্দেজ, নীল নিতিন মুকেশ, শমিতা শেট্টি, সহ অনেকেই প্রশংসা করেছেন দীপিকার এই লুকের।

প্রসঙ্গে সিংঘাম এগেইন ছবিতে দীপিকার সঙ্গে দেখা যাবে অজয় দেবগন এবং রণবীর সিংকে। নবরাত্রির প্রথম দিনেই দীপিকার এই লুক যে সকলকে চমকে দিয়েছে।

গতবছর যখন সার্কাস মুক্তি পায়, তখনই রোহিত শেট্টি জানিয়ে দিয়েছিলেন যে তাঁর আগামী সিংঘাম ফ্র্যাঞ্চাইজির ছবিতে লেডি সিংঘাম হিসেবে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটল।

তিনি তখন ঘোষণা করে জানান, 'আমরা পরবর্তী সিংঘাম বানাচ্ছি। অনেকেই জানতে চেয়েছেন যে আমার ছবিতে লেডি সিংঘাম হিসেবে কাকে দেখা যাবে। আমি এবার আনন্দের সঙ্গে জানাচ্ছি সেই চরিত্রে থাকবেন দীপিকা পাড়ুকোন।'

এ সম্পর্কিত আরও খবর