‘নেক্সট টিউবার’ জিতে গুগলে যাচ্ছেন দেশের দুই তরুণ

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 15:30:16

ডিজিটাল রিয়েলিটি শো ‘নেক্সট টিউবার’-এর দ্বিতীয় আসরে সেরা হলেন নাজিব নিনাদ ও প্রিয়ম। ভিডিও কনটেন্ট নির্মাণের অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে বিজয়ী হলেন তারা। পুরস্কার হিসেবে এই দু’জন পাচ্ছেন মোবাইল অপারেটর বাংলালিংকের সঙ্গে তিন লাখ টাকা মূল্যের চুক্তিসহ সিঙ্গাপুরে সার্চ ইঞ্জিন গুগলের সদর দফতর পরিদর্শনের বিশেষ সুযোগ।

প্রথম রানারআপ হয়েছেন মারিশা রহমান। তিনি পাচ্ছেন বাংলালিংকের সঙ্গে ২ লাখ টাকা মূল্যের চুক্তি। দ্বিতীয় রানারআপের স্বীকৃতি পেয়েছেন জারিফ কবির। তাকে দেওয়া হচ্ছে বাংলালিংকের সঙ্গে ১ লাখ টাকা মূল্যের চুক্তি।

‘নেক্সট টিউবার’-এর গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীদের নাম ঘোষণা করেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। অনুষ্ঠানে জানানো হয়, বিজয়ীরা ভিডিও কনটেন্ট নির্মাণের ক্ষেত্রে বাংলালিংক ও বঙ্গ’র পক্ষ থেকে পাবেন বিশেষ সহযোগিতা।

এবারের আসরে বিচারকের দায়িত্ব পালন করেন অভিনেতা ইরেশ যাকের, চিত্রনায়িকা পূর্ণিমা আর দুই ইউটিউব তারকা তামিম মৃধা ও শৌভিক আহমেদ। গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানটি আগামী ২৮ ডিসেম্বর রাত ৯টা ০৫ মিনিটে প্রচার হবে এনটিভির পর্দায়।

গত সেপ্টেম্বরে ‘নেক্সট টিউবার’-এর দ্বিতীয় আসর শুরু হয়। এবারও দেশের বিভিন্ন প্রান্তের হাজারও উৎসাহী ভিডিও কনটেন্ট নির্মাতা ভিডিও সাবমিট করার মাধ্যমে এতে অংশগ্রহণ করে। বিজয়ীদের নাম ঘোষণার মাধ্যমে দুই মাসের এই প্রতিযোগিতার সমাপ্তি হলো।

এ সম্পর্কিত আরও খবর