প্রাণনাশের হুমকির পর বাড়ানো হলো কিং খানের নিরাপত্তা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-10-09 11:54:44

প্রাণনাশের হুমকির পর নিরাপত্তা বাড়ানো হয়েছে বলিউড অভিনেতা শাহরুখ খানের। এখন থেকে তিনি ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পাবেন।

বলিউড বাদশাহ শাহরুখ খানের পক্ষ থেকে মহারাষ্ট্র সরকারের কাছে একটি চিঠি দেওয়া হয়। সেখানে জানানো হয় পাঠান এবং জওয়ান মুক্তির পর থেকে হুমকি পাচ্ছেন তিনি। তারপরই কিং খানের নিরাপত্তা বাড়ানো হয়।

চলতি বছর পর পর দু’টি ছবি মুক্তি পেয়েছে শাহরুখের। ‘জওয়ান’ ও ‘পাঠান’ ছবি দু’টি বিশ্বজোড়া বক্স অফিসে হাজার কোটি টাকার ক্লাবে নামও লিখিয়ে ফেলেছে। সেই সাফল্যই কি শাহরুখের প্রাণনাশের কারণ হয়ে দাঁড়াল?

বলিপাড়া সূত্রে খবর, ‘পাঠান’ ছবির প্রচারের সময় থেকেই বিভিন্ন জায়গা থেকে প্রাণনাশের হুমকি পাচ্ছিলেন অভিনেতা। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে ভয় দেখানো হয়েছে বলে কানাঘুষো শোনা যায়। সুরক্ষার কারণে ‘ওয়াই প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তার ঘেরাটোপের মধ্যে থাকবেন শাহরুখ। এত দিন পর্যন্ত সুরক্ষার জন্য অভিনেতার সঙ্গে সব সময় দু’জন পুলিশ কনস্টেবল থাকতেন।

‘ওয়াই প্লাস’ ক্যাটাগরি পাওয়ার ফলে সেই নিরাপত্তা ব্যবস্থায় আরও জোর দেওয়া হয়েছে। এই ক্যাটাগরির নিরাপত্তার ভিত্তিতে শাহরুখের সঙ্গে তার নিরাপত্তারক্ষী হিসেবে সব সময় ছ’জন সশস্ত্র পুলিশ কমান্ডো উপস্থিত থাকবেন।

বলিপাড়া সূত্রে খবর, এই ছ’জনকে মহারাষ্ট্র পুলিশের ‘স্পেশ্যাল প্রোটেকশন ইউনিট’ থেকে নির্বাচন করা হবে। ছ’জন কমান্ডোসহ মোট ১১ জন নিরাপত্তারক্ষী থাকবেন শাহরুখের সঙ্গে। যাতায়াতের একটি বিশেষ গাড়িও দেওয়া হবে।

শাহরুখের বাংলো মান্নাতের সামনে সুরক্ষার জন্য ২৪ ঘণ্টা ৪ জন পুলিশকর্মীকে মোতায়েন করা হবে। তাদের সঙ্গে একে-৪৭ রাইফেল, গ্লক পিস্তল এবং এম-পি ৫ মেশিন গান থাকবে বলে জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর