২২ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘অন্তর্জাল’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪ | 2023-09-04 14:44:46

দেশের প্রথম সাইবার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র অন্তর্জাল মুক্তির তারিখ ঘোষণা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে প্রতীক্ষিত এই সিনেমা। পাশাপাশি বিশ্বের একাধিক দেশে প্রদর্শনের ব্যবস্থাও করা হয়েছে।

রোববার (৩ সেপ্টেম্বর) রাত ৯টায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন ‘অন্তর্জাল’ টিম। সিনেমাটির ট্রেলার ও গান প্রকাশ মাধ্যমে স্ক্রিনিং করা হয়।

অনেকেই বলছেন, বলিউড কিং শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমা বিশ্বব্যাপী মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর। আর বাংলাদেশের প্রেক্ষাগৃহেও সিনেমাটির ব্যাপক চাহিদা থাকায় ‘অন্তর্জাল’ সিনেমার মুক্তি ৮ সেপ্টেম্বর স্থগিত করে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে।

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

এ সম্পর্কিত আরও খবর