হয়ে গেল সিয়ামের বিয়ে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-29 16:50:14

দীর্ঘদিনের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকার একটি ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠরা।

গত শুক্রবার রাতে হঠাৎ করেই খবর ছড়ায়, চিত্রনায়ক সিয়াম বিয়ে করছেন। সেদিন কনের বারিধারার বাড়িতে গায়েহলুদ অনুষ্ঠান সম্পন্ন হয়। কনের বাড়ির গায়েহলুদের খবর জানাজানি হয়ে গেলে সিয়াম তার বাড়ির গায়েহলুদের খবরটি নিয়ে আর রাখঢাক করেননি। গতকাল রাতে সিয়ামের রাজারবাগের বাসায় ঘরোয়া আয়োজনে আরেকটি গায়েহলুদ অনুষ্ঠানের আয়োজন করেন।

বন্ধুর বোন শাম্মা রুশাফির সঙ্গে নয় বছরের পরিচয় চিত্রনায়ক সিয়ামের। আর সাত বছর তাদের প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের সূত্র ধরে তারা জীবনসঙ্গী হিসেবে শুরু করতে যাচ্ছেন সংসারজীবন।

ভালোবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে উচ্ছ্বসিত সিয়াম বলেন, ‘জীবনের শেষ দিন পর্যন্ত আমরা একসঙ্গে থাকবো, এমন ভাবনা থেকে আমাদের সম্পর্কের শুরু। তাই নতুন জীবন শুরুর শুভক্ষণে সবার দোয়া চাই। আমি সব সময় যে বিষয়টা দেখেছি, অবন্তী আমার প্রতি যতোটা শ্রদ্ধাশীল তার চেয়েও বেশি আমার পেশার প্রতি। আমি যা করছি, সবকিছুতে সে সাপোর্ট করেছে। আমার প্রথম সিনেমায় কাজ করার আগে অনেক বেশি উৎসাহ দিত। অবন্তী যে সাপোর্ট আমাকে করে আসছে, এভাবে থাকলে পেশাগত ও ব্যক্তিজীবন দুই জায়গায় হয়েতো ভালো কিছু করতে পারবো। একজন পুরুষের সফলতার পেছনে তার জীবনসঙ্গীর সমর্থন বড় ভূমিকা রাখে। তেমনি নারীর ক্ষেত্রেও জীবনসঙ্গীর সমর্থন খুব জরুরি। এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে ভীষণ খুশি।’

এ সম্পর্কিত আরও খবর