‘লোকাল' সিনেমায় আদর আজাদের বাজিমাত

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 08:03:25

এবারের ঈদে মোট আটটি ছবি মুক্তি পেয়েছে। এরমধ্যে সর্বাধিক ১০০ হলে চলছে শাকিব-বুবলী অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’। অন্য ছবিগুলো হলো ‘লোকাল’ , ‘শত্রু’, ‘জ্বীন’, ‘কিল হিম’, ‘পাপ’, ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘আদম’। এরমধ্যে আদর-বুবলী জুটির লোকাল সিনেমাটি দর্শকরা বেশ পছন্দ করছেন। আদর আজাদকে ভিন্ন লুকে দর্শকরা এই সিনেমায় পেয়েছেন । তার লুক, অ্যাকশন. ড্যান্স সবকিছুতেই বাজিমাত করেছেন এই নায়ক । সাথে সুনির্মাণ পরিচালকের, আর নায়িকা বুবলী তো আছেই, সবমিলে দারুণ এক সিনেমা দর্শক উপভোগ করছেন।

প্রথমবার এই জুটি বেঁধেছিলেন ‘তালাশ’ সিনেমায়। ২০২২ সালের জুনে মুক্তি পায় এটি। সাইফ চন্দন দারুণ এক সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন , ছবিটি নির্মাণ করেছেন তিনি । ঈদের দিন থেকেই মাল্টিপ্লেক্সে দর্শকের আশানুরূপ সাড়া পাচ্ছে সিনেমাটি। একাধিক হাউজফুল শো’র খবরও শোনা গেছে। বিশেষ করে স্টার সিনেপ্লেক্সে ‘লোকাল’র যাত্রা জমজমাট বলে জানা গেছে। এ নিয়ে প্রতিষ্ঠানটির কর্তারাও উচ্ছ্বাস জানিয়েছেন। ‘লোকাল’ ছবিটি গত ২২ এপ্রিল ১০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ঈদ উপলক্ষে। এরপর থেকেই দর্শকের প্রশংসা কুড়াচ্ছে।

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। এতে আদর আজাদ ও বুবলীর সঙ্গে অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরীফ প্রমুখ। প্রযোজনায় ক্লিওপেট্রা ফিল্মস।

এ সম্পর্কিত আরও খবর