জাহেদীর পরিচালনায় ভিন্ন লুকে হিরো আলম মৌলিক হিন্দি গানে

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 21:43:12

হিরো আলমকে ভিন্ন লুকে সামনে আনছেন বাংলাদেশের "কাগজ" মুভির নির্মাতা আলী জুলফিকার জাহেদী। বর্তমানে তারা ভারতের কলকাতার বিভিন্ন লোকেশনে কাজ করছেন । তবে কথা হচ্ছে এত বিতর্কের মধ্যে কেনো হিরো আলমকে নিয়ে নতুন গানের কাজ করছেন এই নির্মাতা ।

জানতে চাইলে জবাবে আলী জুলফিকার জাহেদী বলেন, হিরো আলম একজন মেধাবী আর্টিস্ট। কাজ করতে গিয়ে দেখলাম কাজের বাইরে আর অন্য কিছু চাহিদা নেই তার। যার এনজি শর্ট হয় না বললেই চলে, হিরো আলমের অ্যাটিটিউড, অনেক বড় অভিনেতা থেকে পজিটিভ। সুন্দর পরিচালনার মধ্য দিয়ে তাকে ক্যামেরার সামনে আনতে হবে, যেটা আমাদের সুধী সমাজ এবং আধুনিক পরিচালকরাই করতেই পারেন। আর আমার মনে হয়, অভিনয়ের জন্য সুন্দর চেহারা প্রয়োজন হয় না । প্রয়োজন হয় ডেডিকেশন, ধৈর্য্য, আর সুদূর পরিকল্পনা । নতুন গানে ভিন্ন এক লুকে হিরো আলমকে দেখা যাবে ।

জানা যায়, আদ্রিয়ান প্রোডাকশনস প্রযোজিত নতুন এই গানের শিরোনাম ‘দিল ইয়ে কাহা’ । হিন্দি মৌলিক এই গানে হিরো আলমের সাথে ভারতের ফাল্গুনী দাস, রাই পালকে মডেল হিসেবে দেখা যাবে । জুলফিকার জাহেদীর কথায় অভিজিৎ সরকার গানটিতে কণ্ঠ দিয়েছেন । এই প্রথম কোন মৌলিক হিন্দি গানে দেখা যাবে হিরো আলমকে। আর বাংলাদেশের কাগজখ্যাত নির্মাতা হিরো আলমকে নিয়ে নতুন এই হিন্দি গানে ভিন্ন আকারে ঈদে হাজির হতে যাচ্ছেন ।

এ সম্পর্কিত আরও খবর