প্রথমবার এক ফ্রেমে জয়া-স্বস্তিকা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 17:51:39

টলিউডে জয়া আহসানের যাত্রা এক দশকের। এই সময়ে, তিনি বেশ কয়েকটি জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন, অর্জন করেছেন অসংখ্য পুরস্কার। স্বস্তিকা মুখার্জি এই দৌড়ে জয়ার অন্যতম প্রতিদ্বন্দ্বী যিনি টলিউডে অনেক আগে থেকেই প্রতিষ্ঠিত। গ্ল্যামারের সীমানা ছাড়িয়ে, তারা দুজনেই গল্প-ভিত্তিক কাজে মুগ্ধতা ছড়াতে সক্ষম। তাই ভক্তরা তাদের অভিনয়কে ভালোবাসে এবং তাদের বাংলার দেবী বলে ডাকে।

তবে তারা দুজন একই ইন্ডাষ্ট্রিতে কাজ করলেও, এতোদিন সরাসরি তাদের দেখাই হয়নি। একসঙ্গে অভিনয়তো দূরের কথা। এবার প্রথমবারের মতো এই দুই অভিনেত্রীকে মুখোমুখি করলেন কলকাতার একটি ম্যাগাজিন। একসঙ্গে কাজের পাশাপাশি ক্যামেরাবন্দীও হয়েছেন তারা।

ভারতীয় গণমাধ্যম “দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস” এর ম্যাগাজিন “ইনডালজ” এর জন্য প্রথমবার একসঙ্গে একটি ফটোশুটে অংশ নিলেন জয়া ও স্বস্তিকা। তাদের শেয়ার করা ছবিতে গ্ল্যামারাস লুকে দেখা গেছে এই লাস্যময়ী দুই অভিনেত্রীকে।

পত্রিকাটির সিনিয়র সহকারী সম্পাদক শর্মিষ্ঠা ঘোষাল ফটোশুটের একটি ছবি পোস্ট করে বিষয়টি সামনে আনেন। তারকা জুটিকে 'দেবী' বলেও সম্বোধন করেন তিনি।

তিনি লিখেছেন, “এই সময়ে ব্রেকিং নিউজ সম্ভব নয় কে বলেছে? প্রশ্রয় শুধু এটা করেছে! প্রথমবারের মতো আমরা অভিনয়ের দুই দেবী স্বস্তিকা মুখার্জি এবং জয়া আহসানকে বাংলা নববর্ষ উপলক্ষে একটি নতুন ফটোশুটের জন্য একসঙ্গে পেয়েছি।”

শর্মিষ্ঠা জানান, দু”জনেই নিজ নিজ জায়গায় তারকা। তবে জয়া ও স্বস্তিকার এর আগে কখনো মুখোমুখি হননি। তাদের ফটোশুটের বিশদ বিবরণ ৩১ মার্চ ম্যাগাজিনের বিশেষ সংখ্যায় প্রকাশিত হবে।

এ সম্পর্কিত আরও খবর