১৩ বছর বয়সে আমিরের সঙ্গে প্রথম দেখা, যা কখনও ভুলবেন না দীপিকা!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 22:25:45

বর্তমানে বলিউডের প্রথম সারির দুই তারকা আমির খান এবং দীপিকা পাড়ুকোন। তবে এখনও পর্যন্ত কোনও ছবিতে একসঙ্গে অভিনয় করেননি তাঁরা। এই দুই তারকার একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি খুব ভাইরাল হয়েছে।

মাত্র ১৩ বছর বয়সে প্রথমবার আমির খানের সঙ্গে দেখা হয়েছিল দীপিকা পাড়ুকোনের। লকডাউন চলাকালীন দীপিকা পাড়ুকোন তাঁর ছোটবেলার অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। ছবিতে অভিনেত্রীকে পরিবারে সদস্যদের সঙ্গেও দেখা গিয়েছে।

তেমনই দীপিকা পাড়ুকোনের শেয়ার করা একটি পুরনো ছবিতে তাঁকে আমির খানের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে। কালো শার্ট এবং প্যান্ট পরে পুরনো ওই ছবিতে দেখা গিয়েছে দীপিকাকে।

আমির খানের সঙ্গে দীপিকার পুরো পরিবার

বাবা প্রকাশ পাড়ুকোন এবং আমির খানের মাঝে কাউচে বসে রয়েছেন দীপিকা। ছবিতে তাঁর মা ও বোনকেও দেখা যাচ্ছে। এই ছবি শেয়ার করে দীপিকা ক্যাপশনে লিখেছিলেন, এই সময় তাঁর বয়স ছিল ১৩ বছর। দুপুরের খাবার খাচ্ছিলেন আমির খান। তাও দই ভাত। সেই সময় অভিনেত্রীরও খিদে পেয়েছিল। তবে কেউ তাঁকে খাবার দেয়নি, এমনকি আমিরও নাকি তাঁকে খাবার কথা জিজ্ঞেস করেননি।

২০০৬ সালে কন্নড় ছবি ‘ঐশ্বরিয়া’র দিয়ে বলিউডে ডেবিউ করেন দীপিকা। এক বছর পর তিনি বলিউড ছবি ‘ওম শান্তি ওম’-এ শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর