ঈদে জাজের সিনেমা, সজল-পূজার 'জ্বীন'

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 10:59:25

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা ও অভিনেতা নাদের চৌধুরী পরিচালিত ভৌতিক ছবি ‘জ্বীন’। এবার জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দিলেন, জ্বীন সিনেমাটি মুক্তি পাবে আগামী ঈদুল ফিতর (রোজার ঈদে)।

তিনি বলেন, জ্বীন একটি সত্য ঘটনার আঁধারে নির্মিত। অনেক প্রতীক্ষিত ও সবার আগ্রহেরে সিনেমা জ্বীন । সিনেমাটি পরিচালনা করেছেন বিশিষ্ট অভিনেতা ও নির্মাতা নাদের চৌধুরী।

পৃথিবীর অধিকাংশ মানুষ যেখানে বিভিন্ন অশরীরী আত্মা, জ্বীন, পরী, ভূতে বিশ্বাস করে, সেখানে বিজ্ঞান এসবকে তুড়ি মেরে উড়িয়ে দেয়। কিন্তু এমন অনেক ঘটনা ঘটে যেখানে বিজ্ঞানের কোন ব্যাখায় খাটে না। আর তখনই প্রয়োজন হয় ধর্মের ব্যাখার। এমন বিষয় উঠে এসেছে ‘জ্বীন’র ৫০ সেকেন্ডের টিজারে।

সাইকো থ্রিলার গল্পের সিনেমাটিতে একজন ফ্যাশন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন সজল। আর মোনালিসা চরিত্রে অভিনয় করেছেন পূজা। সবাই তাকে আদর করে মোনা বলে ডাকে।

সজলের সঙ্গে এর আগে শিশুশিল্পী হিসেবে একটি নাটকে অভিনয় করেছিলেন পূজা। তবে এবারই প্রথম নায়িকা চরিত্রে সিনেমায় সজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত তারা।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাতে সজল-পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর