রণবীর জানালেন, ‘সৌরভ নয়, কিশোর কুমারের বায়োপিকে থাকবেন তিনি’

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 04:41:57

গত বছর থেকে শোনা যাচ্ছিল, ‘প্রিন্স অব কলকাতা’ খ্যাত ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর জীবনীভিত্তিক ছবিতে অভিনয় করবেন বলিউড তারকা রণবীর সিং। সৌরভের সঙ্গে ব্যাট হাতে ক্রিকেটের মাঠে অনুশীলনেও দেখা গেছে তাকে। কিন্তু রোববার কলকাতায় এসে জানালেন ঋষি কাপুর-পুত্র সাংবাদিকদের স্পষ্ট জানিয়ে দিলেন, ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিক করছেন না তিনি। অন্য খবরটি হলো, ভারতের প্রয়াত অভিনেতা তথা কিংবদন্তি গায়ক কিশোর কুমারের বায়োপিকে অভিনয় করবেন তিনি। সেখানে রণবীরকে দেখা যাবে নাম ভূমিকায়। 

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের স্বামী রণবীর কাপুর এখন কলকাতায় আছেন তার আগামী ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কা’র ছবির প্রচারে। সেখানেই একটি ইভেন্টে তিনি সৌরভ গাঙ্গুলী নয় বরং কিশোর কুমারের বায়োপিকে কাজ করার কথা বলেন।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার হয় ওই অনুষ্ঠানের। সেখানে অভিনেতাকে বলতে শোনা যায়, ‘আমার মনে হয় দাদা (সৌরভ গাঙ্গুলী) কেবল ভারতের নন, তিনি গোটা বিশ্বের কাছেই একজন কিংবদন্তি। উনার বায়োপিক ভীষণই স্পেশাল হবে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় আমার কাছে এই ছবির অফার আসেনি। আমার মনে হয় ছবিটির স্ক্রিপ্ট নিয়ে এখনো কাজ চলছে।’

অন্যদিকে কিশোর কুমারের বায়োপিক বিষয়ে রণবীর বলেন, ‘আমি গত ১১ বছর ধরে কিশোর কুমারের বায়োপিকের উপর কাজ করছি। অনুরাগ বসুর সঙ্গে মিলে লেখার কাজ করছি। আশা করছি এটাই আমার পরবর্তী বায়োপিক হবে, যেখানে আমি অভিনয় করব। কিন্তু আমি এখনো সৌরভ দাদার উপর যে বায়োপিক হচ্ছে সে বিষয়ে কিছু শুনিনি।’

রবিবার কলকাতার ইডেন গার্ডেনে রণবীর এবং সৌরভ ক্রিকেট খেলেন। তাদের মাঠের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে তাদের কথা বলতেও দেখা যাচ্ছে। রণবীরের আগামী ছবি প্রমোশন হিসেবে এদিন অভিনেতার টিশার্টে লেখা ছিল, ‘রণবীরের মক্কার এগারো’, আর সৌরভের টিশার্টে লেখা ছিল, ‘দাদার ঝুঠি এগারো’।

গত বছর কিশোর কুমারের ছেলে অমিত কুমার জানান, তারা তার বাবার বায়োপিক বানাতে চলেছেন। বলেন, ‘আমার বাবার উপর বিয়োপিক হতে চলেছে।’ তবে ছবিতে অনুরাগ বসু এবং রণবীরের কাজের বিষয়ে প্রশ্নে অমিত বলেছিলেন, না, তারা নিজেরাই এটার প্রযোজনা করবেন। তখন স্ক্রিপ্ট লেখার কাজ চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর