মেয়েকে ছেড়ে কাজে যেতে ভালো লাগে না রণবীরের!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 23:41:07

রণবীর কাপুর তাঁর আসন্ন রিলিজ ‘তু ঝুথি মে মক্কার’-এর প্রচার শুরু করেছেন, যেখানে তিনি প্রথমবার শ্রদ্ধা কাপুরের বিপরীতে জুটি বাঁধছেন।

রণবীর ও আলিয়া ৬ নভেম্বর মেয়ে রাহার জন্ম দেন। আর সিনেমার প্রচারে এসে বাবা হিসেবে কথা বললেন রণবীর কাপুর।

রণবীর সদ্যই সন্দীপ রেড্ডি ভাঙ্গারের নতুন সিনেমা অ্যানিমালের কাজ শেষ করেছেন। ইভেন্টে এসেছিলেন চাপ দাড়িতে। তিনি একটি সাদা টি শার্টের উপরে একটি অফ-সবুজ জ্যাকেট পরেছিলেন এদিন সঙ্গে একটা নীল জিন্স। অনুষ্ঠানে ব্রহ্মাস্ত্র অভিনেতাকে তাঁর মেয়ে রাহা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। আর খোলামেলাভাবে মেয়েকে নিয়ে নিজের অনুভূতি জানান, এখন আর কাজে যেতে মন চায় না তাঁর। সবসময় বাড়িতেই থাকতে চান মেয়ের পাশে।

রণবীরের ফ্যান পেজগুলির মাধ্যমে এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে আলিয়ার বরকে বলতে শোনা যায়, ‘আমার মনে হল অর্ধেক জীবন তো হয়ে গেছে আর কী করার আছে। বিয়েও হয়ে গেছে। বউকে ভালোবাসি। কিন্তু রাহা আসার পর একদম একটা ভিন্ন 'চক্র' (আবেগের চাকা)-র মুখোমুখি হলাম। এটা একটা নির্মল আনন্দ। আপনারা জানেন আমি আজকাল কেবল বাড়িতে থাকতে চাই। আমি শুধু ওর সঙ্গে থাকতে চাই। না আমার কাজ করতে ভালো লাগে, না অন্য কোনও কাজ। যদিও জানি এটা করা আমার পক্ষে সম্ভব নয়। বলে বোঝাতে পারব না। এটা জীবনের সেরা একটা অনুভূতি!’

এ সম্পর্কিত আরও খবর