সুনীল কী ফিরবেন?

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-22 04:46:37

ভারতের জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভার। সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত ‘দ্য কপিল শর্মা শো’তে ড.মসুর গুলাটি, রিংকু ভাবী ও গুত্থি চরিত্রে দেখা গেছে তাকে। সেই অনুষ্ঠানের অংশ হিসেবে গত বছরের শুরুতে অষ্ট্রেলিয়ায় একটি শো করতে গিয়েছিলো সম্পূর্ণ দল। সেখান থেকে ফেরার পথে বিমানে মদ খেয়ে সুনীলকে মারধর ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেছিলেন কপিল শর্মা। এরপরই শো থেকে বেরিয়ে পড়েন সুনীল।

সুনীল শো ছেড়ে দেওয়ার পরই কমে যেতে থাকে ‘দ্য কপিল শর্মা শো’র টিআরপি। এমনকী অতিথিদের সময় দিয়ে সেটে সময়মতো উপস্থিত থাকতেন না কপিল শর্মা। এরপর গত আগস্টে শো’টি বন্ধ করে দেয় সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেল কর্তৃপক্ষ।

খুব শিগগিরই ‘দ্য কপিল শর্মা শো’র দ্বিতীয় কিস্তি নিয়ে হাজির হতে যাচ্ছেন কপিল শর্মা। ইতিমধ্যে মুক্তি পেয়েছে শোয়ের প্রোমো।

চমকপ্রদ তথ্য হলো- ‘দ্য কপিল শর্মা শো’র দ্বিতীয় মৌসুমে নাকি আবার একসঙ্গে দেখা যাবে কপিল-সুনীলকে। আর এজন্য সুনীলকে রাজি করাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। কেননা এবারের শো’টি প্রযোজনা করছেন ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির কাজ করছেন সালমান খান, ক্যাটরিনা কাইফ ও দিশা পাতানি। তাদের পাশাপাশি দেখা যাবে সুনীল গ্রোভারকেও। এখন সালমানের ছবির মতো তার প্রযোজিত অনুষ্ঠানে সুনীল কাজ করবেন কিনা সেটি দেখার অপেক্ষা।

এ সম্পর্কিত আরও খবর