‘শেষ কথা’ সিনেমায় জারা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-09-01 11:02:58

 

মডেল ও অভিনেত্রী কাজী জারা এবার সিনেমায় অভিনয় করছেন। নতুন সিনেমাটির নাম ‘শেষ কথা’। এ সিনেমা পরিচালনা করবেন কাজী মো. ইসলাম, প্রযোজকও তিনি। ছবিতে জারার নায়ক জয় চৌধুরী।

গাজীপুরের স্বপ্নের ঠিকানা শুটিং স্পটে শুটিং শুরু হয়েছে। একটি নতুন জুটিকে সিনেমায় নিয়ে আসার ঝুঁকি নিয়েছেন পরিচালক। তার প্রতি কৃতজ্ঞতা জানান জারা। কাজী জারা বলেন, আমার প্রথম সিনেমা। প্রত্যাশা করছি আমি ও জয় দর্শকের মন ভরাতে পারব।

এ সময়ের মডেল কাজী জারা র‌্যাম্প দিয়ে পথচলা শুরু হলেও কাজ করেছেন বেশ কিছু পণ্যের প্রমোশনাল ফটোশুটে। ‘তোমাকে দিলাম’ শিরোনামের একটি টেলিফিল্মের মধ্য দিয়ে প্রথমবার টিভি পর্দায় পা রাখেন জারা। মিউজিক ভিডিও এবং নাটকে কাজ করেছেন। এবার নাম লেখালেন সিনেমায়। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। জারা বলেন, ‘আমি খুবই এক্সাইটেড সিনেমাটি নিয়ে। পরিচালকের নির্দেশনা মেনে চেষ্টা করব নিজের চরিত্রটি ফুটিয়ে তুলতে। সবার কাছে দোয়া ও ভালোবাসা চাই।’


এ সিনেমাটি চলতি বছরই মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক কাজী মো. ইসলাম। জয়-জারা ছাড়া এ সিনেমায় অভিনয় করেছেন রেবেকা, বড়দা মিঠু, রিনা খান, টাইগার রবিসহ আরও অনেকে। সচেতন ফিল্মসের ব্যানারে সিনেমার গানে সুর ও সংগীত পরিচালনা করবেন অমিত চ্যাটার্জি ও ফিরোজ প্লাবন। গান লিখেছেন সুদীপ কুমার দীপ ও মুকুল নেত্রবাদী। গানগুলোতে কণ্ঠ দেবেন সালমা, মনির খান, বেলি আফরোজ ও ভারতের অশোক সিং।

এ সম্পর্কিত আরও খবর