৬০ নৃত্যশিল্পী নিয়ে উদয়পুরে বিয়ন্সে

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 02:20:13

আগামী ১২ ডিসেম্বর ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন মুম্বাইয়ের ব্যবসায়ী আকাশ পিরামল। শনিবার (০৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে ইশা-আনন্দর ‘প্রি ওয়েডিং’ অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন নেতা-মন্ত্রী-শিল্পপতি-হলিউড-বলিউডের প্রথম সারির তারকারা। দেখা গেছে- সালমান খান, ক্যাটরিনা কাইফ, কারিশমা কাপুর, পরিণীতি চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস দম্পতি, রাভিনা ট্যান্ডনসহ প্রমুখকে।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে- ইশার বিয়েতে গাইবেন মার্কিন গায়িকা বিয়ন্সে নোলস। আর সেটি সত্যি হলো। ইশার বিয়েতে নাচে-গানে সকলকে মাতিয়ে তুলতে রোববার (০৯ ডিসেম্বর) ভারতের উদয়পুর পৌঁছেছেন বিয়ন্সে।

বিয়ন্সে একা নন, তার সঙ্গে পারফর্ম করবেন ৬০ জন নৃত্যশিল্পী। শনিবার (০৮ ডিসেম্বর) সকালেই উদয়পুর পৌঁছে গেছেন ওই ৬০ নৃত্যশিল্পী। যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের স্ত্রী হিলারি ক্লিনটনও পৌঁছে গেছেন ইশার ‘প্রি-ওয়েডিং’-এ।

এদিকে, ইশার ‘প্রি-ওয়েডিং’ অনুষ্ঠান উপলক্ষে সাজো সাজো রব মহারানা প্রতাপ বিমানবন্দর চত্বরে। অতিথিদের থাকার জন্য উদয়পুরের সব ক’টি পাঁচতারা হোটেল বুকিং করে নিয়েছেন মুকেশ। বিমানবন্দরে প্রাইভেট বিমান থেকে নামার পর থেকেই অতিথিদের যাতে কোনও অসুবিধা না হয় তার সব ব্যবস্থা করা আছে।

শোনা যাচ্ছে, অতিথিদের প্রত্যেকের পরিবার পিছু একাধিক বিলাসবহুল গাড়ির ব্যবস্থা করেছেন রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানি। পোর্শে, মার্সিডিজ, জাগ্যুয়ার, অডি, বিএমডব্লিউ’র মতো পাঁচ হাজার হাই প্রোফাইল গাড়ি মহারানা প্রতাপ বিমানবন্দরের বাইরে রাখা হবে। অতিথিদের আগে থেকেই তাদের জন্য বরাদ্দ রাখা গাড়ির নম্বর পাঠিয়ে দিয়েছে ইশার প্রাক বিবাহের অনুষ্ঠানের ইভেন্ট কর্তারা।

৩৩ বছর বয়সী আনন্দ মহারাষ্ট্রের মহাবালেশ্বরের একটি মন্দিরে ২৬ বছর বয়সী ইশার কাছে ভালোবাসার প্রস্তাব দিয়েছিলেন। পরে তিনি ইশাকে বিয়ের প্রস্তাবও দেন। তাতে রাজিও হয়ে যান মুকেশকন্যা।

এ সম্পর্কিত আরও খবর