নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুলের ‘বিরান প্রহর’

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-09-01 22:54:35

নির্মাতা, নাট্যকার ও অভিনেতা সাজ্জাদ হোসেন দোদুল নতুন এক উপন্যাস পাঠকদের এবারের বইমেলায় উপহার দিতে যাচ্ছেন। নতুন এই উপন্যাসের নাম ‘বিরান প্রহর’।

তিনি এ প্রসঙ্গে বলেন, দেশের অনেক নামী প্রকাশনা আমার কাছে বই চেয়েছেন। তবে আমি মিজান পাবলিশার্সকে উপন্যাসটি দেবার পেছনে একটি যুক্তি আছে। আমার বাবার বই বের হত এই প্রকাশনা থেকে। আর মিজান পাবলিশার্স এর কর্ণধার মিজানুর রহমান আমার কাছে অনেক বছর ধরে বই চেয়ে আসছেন এবং আবার বাবার লেখা বই এখান থেকে প্রকাশ হত। তাই এই পাবলিশার্সের নিকট একটা আবেগঘন জায়গা আছে আমার। তাই এখান থেকে উপন্যাসটি এবার প্রকাশ হচ্ছে। তিনি আরও বলেন, এটি একটি সাহসি উপন্যাস। প্রহর বিদ্রুপের উপন্যাস। অসাধারন প্রেমের উপন্যাস। ধ্রুব এষ এই উপন্যাসের প্রচ্ছদ করেছেন। আমি নিশ্চত উপন্যাসটি আপনার ভাবনার জগৎকে অবশ্যই স্পর্শ করবে !!! মিজান পাবলিশার্স প্যাভিলিয়ন ০৪ নাম্বারে আগামী ৭ ফেব্রুয়ারি থেকে মেলায় এই উপন্যাস পাঠকরা হাতে পাবেন। এবারের একুশে বইমেলায় এখান থেকে আরও একটি বই প্রকাশ হবে।

উল্লেখ্য, প্রখ্যাত চলচ্চিত্রকার মরহুম আমজাদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন দোদুল। বাবার পথ ধরেই তিনি মিডিয়ায় এসেছেন। অভিনেতা হয়েছেন, নির্মাতা ও নাট্যকার হয়েছেন। তবে বাবার পথ ধরে মিডিয়ায় এলেও এক্ষেত্রে বাবার প্রভাবে তিনি প্রভাবান্বিত হননি। বরং তিনি নিজ মেধা, যোগ্যতা ও দক্ষতা দিয়ে স্বতন্ত্র হয়ে উঠেছেন। বহু বছর ধরেই তিনি মিডিয়ায় বিচরণ করছেন এবং বাবার পরিচয়কে ছাপিয়ে নিজের পরিচয়ে পরিচিত হয়ে উঠেছেন।

এ সম্পর্কিত আরও খবর